শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

বাইশ বছর পর দেশে ফিরে প্রাণ দিতে হলো প্রতিপক্ষের হাতে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২২ বছর পর দেশে ফিরে এসে খুন হয়েছেন থাইল্যান্ড এক প্রবাসী। সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর গ্রামের মধ্যপাড়ায় এ খুনের ঘটনা ঘটে। তিনি উপজেলা শাহজাদাপুর গ্রামের মৃত করম আলীর ছেলে আব্দুর রহমান (৪২)।

 

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আব্দুর রহমান স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে গত ২২ বছর ধরে থাইল্যান্ডে বসবাস করছিলেন । ঘটনার প্রায় এক মাস পূর্বে স্ত্রী ও দুই মেয়েকে থাইল্যান্ডে রেখে দেশ বেড়াতে আসেন আব্দুর রহমান । তার বড় ভাই জিতু রহমানের পুত্র মোবারক (২৫) গত ২০ ফেব্রুয়ারী একই গ্রামের মধ্যপাড়ার হাবিবুর রহমানের মেয়ে শরমিন আক্তারকে (২২) নিয়ে প্রেম ঘটিত কারনে পালিয়ে যায়। এ ঘটনায় হাবিবুর রহমান ও তার লোকজন মোবারক ও তার আত্বীয়-স্বজনের উপর ক্ষুদ্ধ হয়ে তাদের দেখে নেওয়ার হুমকি দেয়। গত ২৭ ফেব্রুয়ারী প্রবাসী আব্দুর রহমান এলাকার একটি মাহফিলে ওয়াজ শোনতে যায় এবং রাত সাড়ে ১২টায় আব্দুর রহমান শাহজাদাপুর বাজার থেকে বাড়ি ফিরে যাওয়ার পথে মধ্যপাড়াপু কুরপাড়ে পৌছঁলে হাবিবুর রহমান ও তার লোকজনের অতর্কিত হামলা চালায় এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় মারা যান। এ খবর উপজেলা শাহজাদাপুরে ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয় এবং পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে। পূর্ব শুত্রুতার জের ধরে আব্দুর রহমানকে খুন করা হয়েছে বলে তার আত্মীয়স্বজন জানান।

 

 

এ খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে নিহতের পরিবার ও এলাকাবাসীর সাথে কথা বলে আইনগত পদক্ষেপ গ্রহন করবেন বলে আত্মীয়স্বজনসহ এলাকাবাসীকে আস্তক রেন ।

এ ব্যাপারে সরাইল থানার অফিসারই নচার্জ (ওসি) মো: মফিজ উদ্দিন ভূইয়া চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান নিহত হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, প্রবাসীর বিদেশ থেকে আনা একটি মোবাইল আসামীরা ছিনিয়ে নিয়ে যায় । পরে মোবাইলটি ফেরত চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় । এরই সাথে পুর্ব শ্রত্রুতা ও যোগ হয় । ঘটনার দিন প্রবাসী আব্দুর রহমান রাতে একটি মাহফিল থেকে বাড়ি ফিরার পথে ধারালো-অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করলে গুরুত্ব আহত হয় । তাৎক্ষণিকভাবে তাকে প্রথমে সদর হাসপাতালে এবং পরে অবনতি হলে ঢাকা ভতি করা হয় । অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । এ ব্যাপারে সরাইল থানায় এঘটনায় পূর্ব থেকেই ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছিল। লাশে ময়না তদন্ত করে আইনি প্রক্রি য়ায় পদক্ষেপ নেওয়া হবে এবং আসামীদেরকে গ্রেফতার করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com