রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি, ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রকাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০১৬
  • ১৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ বলেছেন, বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি সংক্রান্ত চূড়ান্ত তদন্ত প্রতিবেদন ১৫ দিনের মধ্যে প্রকাশ করা হবে।

অর্থমন্ত্রী আজ তদন্ত কমিটির প্রতিবেদন গ্রহণ শেষে সাংবাদিকদের বলেন, ১৫ থেকে ২০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রকাশ করা হবে।

বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. ফরাসউদ্দিনের নেতৃত্বে তিন-সদস্যের তদন্ত কমিটি আজ সচিবালয়ে অর্থমন্ত্রীর কার্যালয়ে তার কাছে এ প্রতিবেদন হস্তান্তর করেন।

তদন্ত কমিটির অপর দুই সদস্য হলেন- বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ এবং ব্যাংকিং বিভাগের অতিরিক্ত সচিব গোকুল চাঁদ দাস।

অর্থমন্ত্রী সাংবাদিকদের বলেন, তদন্ত কমিটি নির্ধারিত সময়ের মধ্যেই তাদের প্রতিবেদন পেশ করেছে।

অর্থমন্ত্রী এই প্রতিবেদন সম্পর্কে কোন ধরনের মন্তব্য করতে রাজী হননি। তিনি বলেন, প্রতিবেদনটি বিস্তারিত পড়ার পর তিনি এ সম্পর্কে জানাবেন।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com