রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বাংলাদেশি ৮ নারী ও শিশুকে ফেরত দিয়েছে ভারতীয় পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ইমিগ্রেশন হয়ে বাংলাদেশি ৮ নারী ও শিশুকে ফেরত দিয়েছে ভারতীয় পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সোনামসজিদ জিরো পয়েন্ট এলাকায় ভারতীয় পুলিশের প্রতিনিধি দল ও শিবগঞ্জ থানা পুলিশের প্রতিনিধি নিকট ৮ নারী ও শিশুকে হস্তান্তর করেন। এসময় শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) কবীর হোসেন, উপ-পরিদর্শক রনি কুমার দাস, ইমিগ্রেশন পুলিশসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পরে ৮ নারী ও শিশুকে শিবগঞ্জ থানায় নিয়ে আসা হয়। শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) কবীর হোসেন জানিয়েছেন- আইনি প্রক্রিয়া শেষে বাংলাদেশি ৮ নারী ও শিশুকে তাদের পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হবে। এরা হলেন- বগুড়ার ধুনট উপজেলার শাপলা খাতুন, ঠাকুরগাঁও জেলার হরিপুরের নুরুন নেসা, জয়পুরহাটের পাচঁবিবির রোজিনা খাতুন, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সেলিনা বেগম, কুড়িগ্রামের নাকেশ্বরীর জেসমিন খাতুন, ঢাকার গুলশানের খাদিজা খাতুন, খুলনার দৌলপুরের সোহাগী খাতুন ও তার ছোট বোন আগরী খাতুন।

তারা সকলে প্রায় ৫ থেকে ৬ বছর আগে পাচারকারীদের কবলে পড়ে সীমান্ত দিয়ে ভারতে পাচার হয় বলে জানিয়েছে পুলিশ।

 

নৌকার পক্ষে উঠান বৈঠক ও গণসংযোগ

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বুধবার সন্ধ্যায় উজিরপুর জলবাজারে মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পক্ষে নৌকায় ভোট চেয়ে উঠান বৈঠক, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন দুর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান জামাল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজেম আলী, দপ্তর সম্পাদক এস জাহান মুকুল ও পৌর ছাত্র লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ সোহেল প্রমূখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com