রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বলি-সুন্দরী সারা’র চমক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮
  • ১৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: মুক্তি পেয়েছে ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’। রুপালি পর্দায় আবির্ভাবেই সকলের মন জিতে নিয়েছেন সাইফ কন্যা সারা আলি খান।

সত্যি বলতে, বলিউডে পা রাখার আগেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিলেন সকলের মন। নতুন করে সোশ্যাল মিডিয়াকে চমকে দিলেন বলি-সুন্দরী। নীল বসনে জিতে নিলেন নেটিজেনদের হৃদয়।গত বৃহস্পতিবার একটি সাংবাদিক সম্মেলনে আঁটোসাঁটো পোশাকে হাজির হন সারা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন  থেকে জানা যাচ্ছে, সারার ওই পোশাক রীতিমতো মহার্ঘ্য।১ লক্ষ ৬৮ হাজার ৪০৯ টাকা দাম সারার এই পোশাকের। পিটার পিলোত্তো নামের এক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্র্যান্ডের তৈরি ওই পোশাক।

পোশাকটি মন জিতে নিয়েছে সকলের। ভি নেক, লং স্লিভ ও ৩ডি নিট কর্ডের সমাহারে  পোশাকটির ঔজ্জ্বল্যে মুগ্ধ সবাই। সুন্দরী সারা আরও আকর্ষণীয়া হয়ে উঠেছেন এতে। প্রসঙ্গত, তারকা কন্যা সারা আলি খান প্রথম দু’টি ছবিতেই তার অভিনয়ে চমকে দিয়েছেন।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com