শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

‘বন্দুকযুদ্ধ’: ময়মনসিংহে যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুমন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত সুমন মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ১০টির বেশি মামলা রয়েছে। সদর উপজেলার চরকালিবাড়ি লোকনাথ মন্দিরসংলগ্ন সুরুজ ড্রাইভার ওরফে গোলাম মোস্তফার ছেলে।

মঙ্গলবার দিনগত রাত পৌনে ১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারি শাইখ সিরাজ সড়কের মাথায় এ বন্দকযুদ্ধের ঘটনা ঘটে।ঘটনাস্থল থেকে চার কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, দিবাগত রাতে চরপুলিয়ামারী এলাকায় মাদক কেনাবেচা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা তাদের লক্ষ্য করে গুলি ও ইটপাটকেল নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে।

একপর্যায়ে সবাই পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সুমনকে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ১০টির বেশি মামলা রয়েছে।

এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবল ইলিয়াস মিয়া ও রানাউল ইসলাম আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com