রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

‘বন্দুকযুদ্ধে’ মেহেরপুরে যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কুষ্টিয়া প্রতিুনধি: মেহেরপুরে ডিবি পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এনামুল হক এনা (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।সোমবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত এনা শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ছিলেন। তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানাসহ তিন থানায় হত্যাসহ ৮টি মামলা রয়েছে। নিহত এনামুল হক এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, রাত আড়াইটার দিকে গোপন খবর আসে সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে।

এর ভিত্তিতে ডিবির একটি দল ঘটনাস্থলে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে।

দুপক্ষের মধ্যে ১০ মিনিট ধরে গোলাগুলি চলে। পরে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এনামুল হক এনাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালের ইমারজেন্সিতে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত এনার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়। তার বিরুদ্ধে মেহেরপুরের তিন থানায় হত্যাসহ ৮টি মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধে ডিবি পুলিশের তিন সদস্য আহত হন। আহতরা হলেন- এএসআই ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া ও মাসুদ হাসান। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/এমএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com