শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতের ঘটনায় মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুন, ২০১৮
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কাইয়ুম শেখ নামে এক মাদক ব্যবসায়ী নিহত এবং জাল টাকা ও হুন্ডি ব্যবসায়ী ফিরোজ উদ্দিন আহত হওয়ার ঘটনায় থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক গোলাম রসুল বাদি হয়ে আহত ফিরোজ উদ্দিনসহ এজাহারনামীয় তিনজনকে আসামি করে শিবগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করেন। শিবগঞ্জ থানার উপপরিদর্শক আবদুস সালাম জানিয়েছেন- মাদক, অস্ত্র-গুলি উদ্ধার ও পুলিশ আক্রান্তসহ বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতের ঘটনায় থানায় তিনটি মামলা দায়ের হয়েছে। পৃথক তিনটি মামলায় তিনজনকে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা গ্রামে জেলা গোয়েন্দা পুলিশের একটি টহল দল মাদকবিরোধী অভিযান চালায়। এসময় ফিরোজের বাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে একই এলাকার আবদুল কুদ্দুশের ছেলে কাইয়ুম শেখ ও মৃত কলিমুদ্দিনের ছেলে ফিরোজ উদ্দিন আহত হন। পরে পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাদের দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায় কাইয়ুম শেখ। পরে ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন, একটি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com