শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

বনানীতে আবারও হোটেলে তরুণী ধর্ষণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধনীর বনানীতে হোটেলে নিয়ে আবারও তরুণী ধর্ষণের অভিযোগ উঠেছে। এক তরুণী জানিয়েছেন, বিয়ের প্রলোভন দেখিয়ে হোটেল সুইট ড্রিমে নিয়ে তাকে ধর্ষণ করেছে সঙ্গীতশিল্পী আনুশেহ আনাদিলের ভাই কুশান ওমর সুফি। এ ঘটনায় ১৩ ডিসেম্বর কুশানের বিরুদ্ধে বনানী থানায় মামলা করেছেন তিনি।

তরুণীর অভিযোগ, ‘২০ নভেম্বর এক রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া শেষে কুশান আনুমানিক রাত ১২টা ২০ মিনিটে তাকে বনানীর কামাল আতাতুর্ক এভিনিউ’র হোটেল সুইট ড্রিমের ৮০৫ নম্বর কক্ষে নিয়ে যায়। প্রেমের সম্পর্ক থাকার কারণে কুশানের সঙ্গে যেতে তিনি আপত্তি করেননি। হোটেলে যাওয়ার পর বিয়ের কথা বলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চায়। বাধা দিলেও কুশান তাকে ধর্ষণ করে।’

তরুণী আরও জানান, ঘটনার পর বিয়ের বিষয়ে কথা বলতে কুশানের বাসায় গেলে তাকে মারধর করে কুশানের পরিবারের সদস্যরা। এ ঘটনায় থানায় জিডি করায় তাকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। যে কোনো সময় কুশান দেশ ছেড়ে পালিয়ে যেতে পারে বলেও আশঙ্কা ওই তরুণীর।

এ বিষয়ে কুশান ওমর সুফির বাবা ব্যবসায়ী জামাল আহমেদ সুফি সোমবার রাতে বলেন, আমরা একটা চক্রান্তের শিকার হয়েছি। এ ঘটনার মধ্য দিয়ে আমাদের দীর্ঘদিনের পারিবারিক সুনাম অনেকটাই ভূলুণ্ঠিত। আশা করছি, পুলিশ অচিরেই সত্য উদ্ঘাটন করতে সক্ষম হবে। শিগগিরই আমাদের পরিবারের পক্ষ থেকে পুরো ঘটনা সংবাদমাদ্যমের সামনে তুলে ধরা হবে।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন বলেন, ‘ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ পাসপাতালেও পাঠানো হয়। ওই রিপোর্ট এখনও হাতে পাইনি। মামলার আসামি এখন পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলার এজাহারে তরুণী উল্লেখ করেন, ‘ঘটনার পরপরই বিষয়টি আমি পুলিশকে জানাই। তখন পুলিশ কুশানকে আটক করেছিল।

কিন্তু কুশানের পরিবারের লোকজন এসে বিষয়টি মীমাংসা করে। কুশান ওই সময় আমার কাছে ক্ষমা চায় এবং ২১ নভেম্বর বিয়ে করার আশ্বাস দেয়।

২১ নভেম্বর আমি কুশানের বাসায় গেলে তার বোন আনুশেহ আনাদিলসহ কয়েকজন আমাকে মারধর করে এবং হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেন। এসব ঘটনা জানিয়ে ২৩ নভেম্বর ক্যান্টনমেন্ট থানায় সাধারণ ডায়েরি করি (জিডি নং ৯৩৫)।’

সোমবার রাতে হোটেল সুইট ড্রিমের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলাম জানান, তাদের হোটেলে ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পুলিশ এসে সংশ্লিষ্ট ভিডিও ফুটেজ উদ্ধার করে নিয়ে যায়।

ওই ফুটেজ তিনি নিজেও দেখেছেন। এতে দেখা গেছে, ধর্ষণের অভিযোগকারী তরুণী হাস্যোজ্জ্বল ভঙ্গিতে তার ছেলে বন্ধুর সঙ্গে হোটেল কক্ষে ঢুকেছেন। সকালে বেরিয়ে যাওয়ার সময়ও তারা উভয়ে হাস্যোজ্জ্বল ছিলেন।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফের বিরুদ্ধে।

ওই কাজে সহায়তা করেছিলেন আরও তিনজন। ৬ মে ভুক্তভোগী দুই তরুণী পাঁচজনকে আসামি করে মামলা করেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com