রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

বঙ্গোপসাগর থেকে ৭ জেলেকে উদ্ধার, আটক ১৩ জলদস্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ মার্চ, ২০১৭
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার: বঙ্গোপসাগরে লুণ্ঠিত ফিশিং ট্রলারসহ ১৩ জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি, ১০টি চাপাতি, ১০টি মোবাইল ফোন, নগদ ৬ হাজার টাকা জব্দ করা হয়েছে।

ট্রলার থেকে উদ্ধার করা হয়েছে অপহৃত ৭ মাঝিমাল্লাকেও। রোববার রাত ৮টার দিকে কুতুবদিয়া-মাতারবাড়ী চ্যানেলের অদূরে গভীর সাগর থেকে এদের আটক করা হয়েছে। তবে আটক জলদস্যু ও উদ্ধার মাঝি মাল্লাদের পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

কোস্টগার্ড পূর্ব-জোনের গণমাধ্যম কর্মকর্তা লে. কমান্ডার মো. ওমর ফারুক জানান, মাছ ধরার ট্রলার লুট ও মাঝিমাল্লাদের জিম্মি করে রাখার খবরে কোস্টগার্ডের একটি দল রোববার বিকালে কুতুবদিয়া-মাতারবাড়ী চ্যানেল থেকে গভীর সাগরে অভিযান চালায়।

লুটের শিকার ট্রলারটি চালিয়ে নিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে ১৩ জলদস্যুকে আটক এবং জিন্মি ৭ মাঝি-মাল্লাকে উদ্ধার করা হয়েছে। দস্যুদের কাছ থেকে উদ্ধার করা অস্ত্র,মোবাইল ফোন ও নগদ ৬ হাজার টাকা।

অভিযান সমাপ্তের পর গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে বলে উল্লেখ করেন কোস্টগার্ড কর্মকর্তা লে. কমান্ডার মো. ওমর ফারুক।কক্সবাজার বোট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদও বিষয়টি জেনেছেন বলে দাবি করেছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com