শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

ফের শরীফউল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগে মোহাম্মদ শরীফউল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন আম্পায়াররা। লিগে বোলিং করে গেলেও লিগ শেষ হওয়ার পর বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সঙ্গে কাজ করেন ডানহাতি এই স্পিনার।

অ্যাকশন শুধরে গত বছরের ১২ ডিসেম্বর বিসিবি একাডেমি মাঠে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছিলেন শরীফউল্লাহ। পরবর্তীতে তার বোলিং পর্যবেক্ষণ করে বিসিবি এবং রিভিউ কমিটি শরীফউল্লাহর বোলিং অ্যাকশন বৈধ ঘোষণা করে।

বোলিং অ্যাকশন রিভিউ কমিটির চেয়ারম্যান ও বিসিবির পরিচালক জালাল ইউনুস বলেছিলেন, ‘শরীফউল্লাহ বোলিং করতে পারবে। তার সব ডেলিভারিই বৈধ। তবে নতুন রানআপ, অ্যাকশনে।’ এক বছর যেতে না-যেতেই কপাল পুড়ল ডানহাতি এই স্পিনারের। আবারো তার বোলিং নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন আম্পায়াররা।

বিপিএলে রোববার সিলেট সিক্সার্সের হয়ে মাঠে নামেন শরীফউল্লাহ। ওই ম্যাচের দায়িত্বে থাকা ম্যাচ রেফারি দেবব্রত পালের কাছে আম্পায়াররা রিপোর্ট করেছেন। বিশ্বস্ত সূত্রের খবর, আম্পায়াররা শরীফউল্লাহর প্রায় সব ডেভিলারি নিয়ে আপত্তি তুলেছেন। চিটাগং ভাইকিংসকে ৬৭ রানে আউট করতে বড় ভূমিকা রেখেছিলেন এ স্পিনার। ৪ ওভার বোলিং করে নেন ২ উইকেট।

বিপিএলে শেষ চারে ওঠা হয়নি সিলেট সিক্সার্সের। তাদের একটি ম্যাচ বাকি আছে। ম্যাচটিতে খেলতে কোনো বাধা নেই শরীফউল্লাহর। তবে বিপিএলের পরপরই আবারো বোলিং অ্যাকশন নিয়ে কাজ করতে হবে ডানহাতি এই স্পিনারের।

এবারের বিপিএলে শরীফউল্লাহর আগে আল-আমিনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন আম্পায়াররা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com