শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফেন্সিডিলসহ আটক বিশ্ববিদ্যালয় ছাত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ২৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সামিয়া আকতার ওরফে নিলা নামে এক প্রাইভেট বিশ্ব বিদ্যালয়ের ছাত্রীকে ২৫বোতল ফেন্সিডিলসহ আটক করেছে থানা পুলিশ। আটক নিলা চাঁপাইনবাবগঞ্জ সদর থানার কালিগঞ্জ বোকা পাড়ার মোঃ সেলিম রেজার মেয়ে ও কালিগঞ্জ বাবু পাড়ার হাবিবুর রহমানের স্ত্রী। সে ঢাকার এশিয়া ইউনিভার্সিটির বিবিএ এর ছাত্রী।

পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের নয়াবাজার বিশ^রোড মোড়ে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রামীণ ট্রাভেলসের (ঢাকা-মেট্রো-ব-১৫-২২৪৭) নম্বর বাসে তল্লাসী চালিয়ে সামিয়া আকতার ওরফে নিলা নামের ঢাকার এশিয়া ইউনিভার্সিটির বিবিএ পড়–য়া ছাত্রীকে আটক করা হয়েছে। আটকের পর তার ব্যাগ থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com