রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য

ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকদেব, সম্পাদক জাফর

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

ফেনীতে কর্মরত সাংবাদিকদের সংগঠন ফেনী রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি শুকদেব নাথ তপন সভাপতি ও দৈনিক প্রভাত আলোর বার্তা সম্পাদক এমএ জাফর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (১৭ ডিসেম্বর) রাতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা অ্যাডভোকেট শাহজাহান সাজু মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে একাধিক প্রার্থী না থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। এ সময় গঠিত নির্বাচন কমিশনের সদস্য আমির হোসেন ভূঁইয়া এবং তৌহিদুল ইসলাম তুহিন উপস্থিত ছিলেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আলী হায়দার মানিক (দৈনিক ফেনীর সময়), সহ-সাধারণ সম্পাদক নুর উল্যাহ কায়সার (বণিক বার্তা), কোষাধ্যক্ষ তোফায়েল আহমদ নিলয় (মোহনা টিভি), প্রচার সম্পাদক মফিজুর রহমান (দৈনিক দিনকাল), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. শফি উল্যাহ রিপন (দেশ রূপান্তর), ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম (সাপ্তাহিক নীহারিকা) ও দপ্তর সম্পাদক আজিজ আল ফয়সাল (দৈনিক স্টার লাইন)।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- মোহাম্মদ শাহাদাত হোসেন (দৈনিক ফেনীর সময়), ইসমাইল হোসেন সিরাজী (পাক্ষিক মসিমেলা), আরিফুল আমিন রিজভী (বাসস ও দৈনিক ফেনী), এনামুল হক পাটোয়ারী (দৈনিক নয়াপয়গাম) এবং দিদারুল আলম (এটিএন নিউজ)।

কমিটিতে সাধারণ সদস্য হিসেবে রয়েছেন- ওছমান হারুন মাহমুদ দুলাল (এনটিভি), আবুল কাশেম চৌধুরী (বাংলাদেশ বেতার), যতন মজুমদার (যুগান্তর), মাইন উদ্দিন (দৈনিক স্টার লাইন), জহিরুল হক মিলন (দৈনিক আলোকিত বাংলাদেশ), ওমর ফারুক (দৈনিক ইনকিলাব), কিশান মোশাররফ (দৈনিক ফেনীর সময়), নুর তানজিলা রহমান (সাপ্তাহিক স্বদেশকণ্ঠ), মিজানুর রহমান (দৈনিক আমার সংবাদ) এবং সাহাব উদ্দিন (দৈনিক ফেনী)।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com