রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

ফেনীতে শিরিন আকতারকে মনোনয়ন দেয়ায় ঝাড়ু মিছিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ১৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফেনী প্রতিনিধি” ফেনী-১ আসনে মহাজোট থেকে জাসদের প্রার্থী শিরিন আকতারকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা। এ সময় বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা সড়কে টায়ার জ্বালিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফেনী-পরশুরাম সড়কে যানচলাচল বন্ধ থাকে।
ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম জানান, ফেনী-১ আসনে মহাজোটের প্রার্থী জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরিন আকতারের নাম ঘোষনা করলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফেনী-পরশুরাম সড়কের ফুলগাজী বাজারে সড়কে গাছের গুরি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়ার বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মীরা ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল করে। এতে করে ফেনী-পরশুরাম সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা ফেনী-১ আসনে শিরিনকে অবাঞ্চিত ঘোষনা করেছে। তারা এ আসনে আওয়ামী লীগ নেতা ও প্রধানমন্ত্রীর সাবেক এপিএস আলাউদ্দিন নাসিমকে নৌকা থেকে মনোনয়ন দেয়ার দাবি জানান।

বেলা ১১টা থেকে চলা বিক্ষোভ দুপুর ২টা পর্যন্ত ছিল।
এ সময় পশুরাম পৌর সভার মেয়র ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাজেল চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খাউরুল বাশার মজুমদার তপন, যুবলীগ নেতা নাজিমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা জানান, গত ৫ বছর শিরিন আকতার এ আসনে সংসদ সদস্য থাকলেও আওয়ামী লীগের নেতা-কর্মীদের কোনো ধরনের সহায়তা করেনি। তাকে এবার মনোনয়ন দিলে সরকার দলীয় নেতারা তাকে কোনো ধরনের সহায়তা করবে না বলে হুঁশিয়ার করেন। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com