রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু

ফুলবাড়ীতে পিইসিই পরীক্ষায় অংশ নিতে পারলনা ৩ শিক্ষার্থী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাহবুব রহমান সুমন, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রধান শিক্ষকের গাফলতির কারনে প্রবেশ পত্র না আসায় চলতি পিইসিই পরীক্ষায় অংশগ্রহন করতে পারেনি ৩ শিক্ষার্থী। পরীক্ষা বঞ্চিত শিক্ষার্থীরা হল উপজেলার কুমারপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম পলাশ ক্লাস রোল-২৩, একই গ্রামের গনেশ চন্দ্রের মেয়ে শিমু ক্লাস রোল-১২ এবং রতন চন্দ্রের মেয়ে পল্লবী ক্লাস রোল-২৭। তারা উপজেলার চন্দ্রখানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর নিয়মিত শিক্ষার্থী। গতকাল রবিবার ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় (পাইলট) কেন্দ্রে তাদের পরীক্ষায় অংশগ্রহন করার কথা ছিল। কিন্তু শনিবার ওই শিক্ষার্থীদের অভিভাবকরা জানতে পারেন তাদের সন্তানদের প্রবেশ পত্র আসেনি। সারা বছর পড়াশোনা করে প্রস্তুতি নিলেও শেষ মুহুর্তে পরীক্ষায়  অংশ নিতে না পারায় সন্তানদের ভবিষ্যত নিয়ে শংকিত হয়ে পড়েছেন অভিভাবকরা।

পরীক্ষা বঞ্চিত শিক্ষার্থী রিয়াজুল ইসলাম পলাশের মা পলি বেগম বলেন , পরীক্ষা দেয়ার জন্য আমার ছেলে ফরম পুরণ করেছে,পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে স্কুল থেকে তাকে একটি হার্ডবোর্ডও দেয়া হয়েছে। কিন্তু পরীক্ষার আগের দিন জানতে পারলাম তার প্রবেশপত্র আসেনি। এটা প্রধান শিক্ষকের অবহেলার কারনে হয়েছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

প্রধান শিক্ষক আফরোজা বেগম প্রিয়া জানান, তার প্রতিষ্ঠান থেকে ২৭ জন শিক্ষার্থী চলতি পিইসিই পরীক্ষায় অংশ নিচ্ছে।  ওই ৩ শিক্ষার্থীর অভিভাবকরা তাদের নাম পাঠাতে নিষেধ করায় তাদের নাম পাঠানো হয়নি। ফলে তাদের প্রবেশ পত্র আসেনি।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার রাশেদুল হক মন্ডল জানান,প্রধান শিক্ষকের গাফলতির কারনে শিক্ষার্থী পরীক্ষা দিতে না পারলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com