রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

ফুটবল দাঙ্গা নিয়ে রাশিয়া আর ফ্রান্সের মধ্যে উত্তেজনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ফুটবল দাঙ্গাকে কেন্দ্র করে ফ্রান্স আর রাশিয়ার সম্পর্কে অবনতির আশংকা সৃষ্টি হয়েছে।

চল্লিশ জন রুশ ফুটবল সমর্থককে আটকে রাখার প্রতিবাদ জানাতে রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় মস্কোতে ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করেছে।

গত শনিবার ফ্রান্সের মার্সেই শহরে ইংল্যান্ড বনাম রাশিয়ার ফুটবল ম্যাচের আগে পরে সংঘটিত দাঙ্গার জের ধরে এদের আটক করা হয়।

রাশিয়া হুঁশিয়ারি দিয়েছে যে, ‘রুশ বিরোধী’ সেন্টিমেন্ট উস্কে দিলে তা দুদেশের সম্পর্কের গুরুতর অবনতি ঘটাতে পারে।

ইউরোপীয় ফুটবল সংস্থা ইতোমধ্যে রাশিয়াকে এই বলে হুঁশিয়ারি দিয়েছে যে, তাদের সমর্থকরা যদি আবার সহিংসতায় জড়ায় তাহলে রাশিয়াকে ইউরো ২০১৬ থেকে বহিস্কার করা হবে।

গত শনিবার মার্সেই শহরে রাশিয়া আর ইংল্যান্ডের ফুটবল সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষে বহু মানুষ আহত হয়। তারপরই ইউয়েফার পক্ষ থেকে এই হুঁশিয়ারি দেয়া হয়।

বাংলা৭১নিউজ/সূত্র:বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com