শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয় অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের সীমান্ত স্কয়ারে মোবাইলের দোকানে আগুন শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি শেরে বাংলা এ কে ফজলুল হক ছিলেন গণমানুষের নেতা: রাষ্ট্রপতি দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

ফিট থাকলে ১০ বছর ক্রিকেট খেলতে পারব: কোহলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮০ বার পড়া হয়েছে
নয়াদিল্লিতে সংবাদ সম্মেলনে কথা বলছেন কোহলি। ছবি: এএফপি

বাংলা৭১নিউজ ডেস্ক: তার ফিটনেসচর্চা অনেকের কাছেই বিস্ময়কর। জিমে তার শরীরচর্চার কোনো ছবি বা ভিডিও পোস্ট করলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। ফিটনেসই যে তার সাফল্যের নেপথ্যে অন্যতম প্রধান কারিগর, বিরাট কোহলি নিজেই সেটি বারবার বলে থাকেন।

সম্প্রতি শ্রীলংকাকে তাদের মাটিতে টেস্ট, ওয়ানডে ও টি২০ মিলিয়ে ৯-০তে চূর্ণ করে দেশে ফিরে কোহলি জানিয়ে দিলেন- এরকম ফিটনেসচর্চা চালিয়ে যেতে পারলে আরও ১০ বছর ক্রিকেট খেলবেন তিনি।

বুধবার শ্রীলংকাকে সফরের একমাত্র টি২০ ম্যাচেও বিধ্বস্ত করেছে কোহলি বাহিনী। এবং সেই ম্যাচে সেরার পুরস্কার জিতে নিয়েছেন কোহলি।

শুক্রবার নয়াদিল্লিতে এক অনুষ্ঠানে কোহলি বলেন, ‘আমাদের অনেকেই জানি না কতটা ট্রেনিং করা উচিত। অনেক সময় হয়তো আমাদের ক্ষমতার ৭০ শতাংশ ট্রেনিং করার পরই থেমে যাই। তাই গুরুত্বপূর্ণ হল- যতক্ষণ না শরীর একেবারে হাল ছেড়ে দিচ্ছে, ততক্ষণ পর্যন্ত ট্রেনিং করে যাওয়া।’

তারপরই নিজের উদাহরণ তুলে ধরেছেন কোহলি।

‘এই যেমন আমি এখন যেরকম কঠোর পরিশ্রম করি, সেরকম করে যেতে পারলে আরও ১০ বছর হয়তো ক্রিকেট চালিয়ে যেতে পারব,’ বলেছেন কোহলি।

তিনি যে কতটা ফিটনেস সচেতন, শুক্রবার সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটেও সেটি কার্যত জানিয়ে দিয়েছেন কোহলি। জিমে সময় কাটানোর ছবি পোস্ট করে তিনি লিখেছেন- ‘বিশ্রামের দিন আসলে প্রতারক। কঠোর পরিশ্রম করা বন্ধ করলে চলবে না কখনওই’।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com