রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ফরিদপুর, গৌরনদী ও আদমদীঘিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ২২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি জানান, ফরিদপুরের মধুখালী উপজেলার ১১টি ইউনিয়নের শীতার্ত তিন হাজার মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার ঈদগাহ ময়দানে মানুষের হাতে কম্বল তুলে দেন কেন্দীয় আওয়ালীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম।

কম্বল বিতরণকালে উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হামিদুর রহমানের সভাপতিত্বে জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মির্জ আহ্সানুজ্জামান আজাউল, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম পাচু, কার্যকরী সদস্য লুৎফর রহমান, পৌর কাউন্সিলর মো. কামরুজ্জামান বাবু ও মো. হান্নান মোল্লা, উপজেলা যুবলীগ সহ সভাপতি মো. গোলজার হোসেন, সাবেক চেয়ারম্যান খুরশীদ আলম উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণের পুর্বে বক্তব্যে কাজী সিরাজুল ইসলাম শেখ হাসিনার সরকারের সময়ে কেউ না খেয়ে মরবে না দাবী করে বলেন চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন।
ADAMDIGHI 18-1-18 -
বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বুধবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলা প্রশাসন কর্তৃক সরকার প্রদত্ত এলাকার গরীর ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরন করা হয়। উপজেলা নির্বাহি অফিসার সাদেকুর রহমান এই সামগ্রী বিতরন করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা জাপা সভাপতি আব্দুল লতিফসহ বিভাগীয় কর্মকর্তা ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। উপজেলায় ৫শত জনকে এই শীতবস্ত্র ও ৫০জনকে শুকনো খাবার বিতরন করা হয় বলে সংশ্লিষ্ট সুত্র জানাগাছে।
gournadi photo 01২
বাংলা৭১নিউজ, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি জানান, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক, অগ্রণী ও জনতা ব্যাংকের সাবেক পরিচালক অ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেছেন. বাংলাদেশ এখন আর তলা বিহীন ঝুঁড়ি নয়। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন বিশে^ উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকার দেশের উন্নয়নের যে লক্ষ্য নিয়ে কাজ করছে তার সুফল পাচ্ছে জনগণ। নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল গ্রামের ভাগ্য ভূইয়ার বাড়িতে খাঞ্জাপুর ইউনিয়নের সুবিধা বঞ্চিত ৬ শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
খাঞ্জাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কাজী সিরাজুল হকের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র দে নাড়–, সমাজ সেবক বিল্টু রঞ্জন সাহা, আব্দুল আহাদ মিয়া, ইউপি সদস্য মোঃ মিন্টু মিয়া প্রমুখ। সম্প্রতি নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশেনের উদ্যোগে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে এক হাজার কম্বল বিতরণ করেছেন কেন্দ্রীয় আ’লীগ নেতা অ্যাড. বলরাম পোদ্দার।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com