রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ফরিদপুরে ৪ আসনে বিএনপি ও আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থীদের মনোনয়নপত্র জমা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৩০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে জেলার ৪টি আসনের বিএনপি ও আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থীরা জেলা রিটানিং কর্মকর্তা ও স্ব স্ব নিজ নির্বাচনী এলাকার সহকারী রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে বুধবার সকাল থেকে এমপি প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেয়া শুরু করেন। এরমধ্যে ফরিদপুর ০৩ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোমারফ হোসেন ও বিএনপির ভাইস চেয়ারম্যান, বিএনপি মনোনিত প্রার্থী  ৫ বারের এমপি ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ফরিদপুরের জেলা রিটানিং কর্মকর্তা বেগম উম্মে সালমা তানজিয়ার কাছে মনোনয়নপত্র জমা দেন।

ফরিদপুর ০২ আসনে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী  সালথায়, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল তাদের নিজ নির্বাচনী এলাকা নগরকান্দায় সহকারী রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন। ফরিদপুর ০৪ আসনে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ ও বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম তাদের নিজ নির্বাচনী এলাকা ভাঙ্গায় সহকারী রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন। ফরিদপুর ০১ আসনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আবু জাফর ও আওয়ামীলীগের প্রার্থী সাবেক সচিব, রুপালি ব্যাংকের চেয়ারম্যান মঞ্জুরুল হোসেন তাদের নিজ নির্বাচনী এলাকা বোয়ালমারীতে সহকারী রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন। এছাড়া বিএনপির অন্যসব প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়ন জমা দেন।

এর আগে প্রার্থীরা জেলা রিটানিং কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তার কার্যালয়ে নেতাকর্মি সহকারে মনোনয়ন জমা দিতে আসেন। এতে ওই সব এলাকা এক উৎসব মুখুর নির্বাচনী পরিবেশের তৈরি হয়।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com