বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

ফরিদপুরে ৩ লক্ষাধিক শিশুকে ভিটামির এ খাওয়ানো হচ্ছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন প্রথম রাউন্ডে ফরিদপুর জেলায় ৩ লক্ষ ২হাজার ৮শ ৩জন শিশুকে ভিটামিন এ খাওয়ানো হচ্ছে।
ফরিদপুর জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে শনিবার সকাল ৮টার সময় ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া এই ক্যাম্পের উদ্বোধন করেন । এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. অরুন কান্তি বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, ডেপুটি সিভিল সার্জন ডা. আবজাল হোসেনসহ স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা।
ফরিদপুরের সিভিল সার্জন ডা. অরুন কান্তি বিশ্বাস জানান, জেলার নয়টি উপজেলা ও চারটি পৌরসভায় ৬ থেকে ১১ মাস বয়সী ৪০ হাজার ৪৩০ জন এবং ১২ থেকে ৫৯ বয়সী ২ লক্ষ ৬২ হাজার ৩৭৩ জন শিশুকে এই ক্যাম্পেইনের আওতায় ভিটারিম এ খাওয়ানো হবে।
তিনি আরো বলেন, জেলার ৮১টি ইউনিয়নের ২৪৩টি ওয়ার্ডে ২১শ টি টিকাদান কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পযন্ত বিরতিহীন ভাবে চলবে এর কার্যক্রম।
জেলার এই স্বাস্থ্য কর্মকর্তা ওই দিন সকল শিশু অভিভাবকদের যথা সময়ে স্ব স্ব টিকা দান কেন্দ্রে উপস্থিত হয়ে এ ক্যাপসুল খাওয়ার পরামশ দিয়ে বলেন, কোনো প্রকার কান কথায় গুরুত্ব না দিয়ে প্রয়োজনে সংশ্লিষ্ট স্বাস্থ্যকর্মকর্তাদের পরামর্শ নেওয়াও আহবান জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com