শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফরিদপুরে ২০ বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট, আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ২০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কাছিমাবাদ গ্রামের অন্তত ২০ টি বাড়ীতে দুই দিন ধরে দফায় দফায় হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্র ও শনিবার কয়েক দফায় এ হামলার ঘটনা ঘটে।

 

ক্ষতিগ্রস্তরা জানায়, স্থানীয়ভাবে নারীঘটিত একটি শালিশে ২৫হাজার টাকা জরিমানা করাকে কেন্দ্র করে স্থাণীয় দুটি পক্ষের মধ্যে বিবাদ হয়। এরই জের ধরে শুক্র ও শনিবার দফায় দফায় এ হামলার ঘটনা ঘটে। কয়েকশ হামলাকারী লাঠি-সোটা, ঢাল-শরকী ও ইট-পাটকেল নিয়ে হামলা করে। আ. মালেক মাতুব্বর, কবির মাতুব্বর, সামাদ শেখ, মোস্তাক শেখসহ ১০ টি পরিবারের ২০টি ঘর ভাংচুর করে। হামলায় পাঁচ নারীসহ অন্তত ১০জন আহত হয়। আহতদের মধ্যে নাসির মাতুব্ব, শাহজাহান মৃধা ও তিন নারীসহ মোট পাঁচ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত আ. মালেক মাতুব্বর ও কবির মাতুব্বর জানান, প্রতিপক্ষের সিদ্দিক শেখ, জাহাঙ্গীর মন্ডল, মোসলেম গাজী, বাচ্চু মন্ডল, চুন্নু মন্ডল, শহীদ মন্ডলের নেতৃত্বে কয়েকশ মানুষ সংগঠিত হয়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

এদিকে এঘটনার পর এরাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত কোতয়ালী থানার উপ পরিদর্শক মো. আশরাফুল জানান, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটার সুযোগ নাই। তিনি জানান, পরিস্থিতি সামাল দেয়ার পর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com