রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

ফরিদপুরে ১ হাজার কোটি টাকা ব্যয়ে ৩ সেতু হবে : মোশারফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০১৬
  • ৩৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর : এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন শুক্রবার একটি রাস্তা ও একটি ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ১৪ কোটি টাকা ব্যয়ে জেলার উত্তর চ্যানেল এলাকায় রাস্তা ও ব্রিজটির কাজ বাস্তবায়ন করছে।

সরকারি সুত্র জানায়, জেলা শহরের সঙ্গে উত্তর চ্যানেলের সংযোগকারী ১৫ কিলোমিটার বিটুমিনাস সড়কটি নয় কোটি ২৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে ও ব্রিজটি চার কোটি ৭৩ লাখ ৪৯ হাজার টাকা ব্যয়ে নির্মিত হবে।

গোলডাংগি পদ্মার চর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক জনসভায় ভাষণকালে খন্দকার মোশারফ বলেন, প্রধান শহর ও চর এলাকার জনগণের মধ্যে বৈষম্য দূর করতে এই প্রকল্প দু’টির উদ্যোগ নেয়া হয়েছে।

তিনি বলেন, এই ব্রিজ ও রাস্তা নির্মাণে চরবাসীদের যোগাযোগ ভোগান্তি লাঘব করবে।

তিনি আরো বলেন, জেলা শহরের পার্শ্ববর্তী বিভিন্ন চরাঞ্চলে আরো তিনটি ব্রিজ এক হাজার কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হবে।

মোশারফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানের উন্নয়নমূলক পদক্ষেপ অব্যাহত রাখতে আগামী নির্বাচনে জনগণের পুনরায় আওয়ামী লীগকে ভোট দেয়া উচিত। নয়তো চলমান উন্নয়ন বাধাগ্রস্ত হবে।

মোশারফ বলেন, ‘‘আমাদের প্রধানমন্ত্রী বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে যেন জাতি ২০৪১ সালের মধ্যে উন্নত জাতিতে পরিণত হতে পারে।

তিনি জনগণের উদ্দেশে বলেন, চলমান পদ্মা ব্রিজের কাজ শেষ হলে দৌলতদিয়া-পাটুরিয়া পয়েন্টে আরেকটি ব্রিজের কাজ শুরু করা হবে।

আওয়ামী লীগের কোতয়ালি থানার সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, কোতয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী ও এলজিইডির প্রকল্প পরিচালক জয়নাল আবেদিন প্রমুখ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com