বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা

ফরিদপুরে মাইক্রোবাস দুর্ঘটনা : নকুল কুমার বিশ্বাসের গানের দলের শিল্পিদের মধ্যে নিহত ২ আহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ২৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুরের ভাঙ্গায় ঢাকা-খুলনা মহাসড়কের সূর্য্যনগর নামক স্থানে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মাইক্রোবাস দুর্ঘটনায় দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছে। আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহত ও আহতেরা সংগীত শিল্পি নকুল কুমার বিশ্বাসের গানের দলের শিল্পি।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, ভারত থেকে প্রোগ্রাম শেষে মাইক্রোবাসযোগে নকুল কুমার বিশ্বাসের গানের দলের শিল্পিরা ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে ফরিদপুরের ভাঙ্গার ভদ্রকান্দা পৌছালে গানের দলের শিল্পিদের বহনকারী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হয় মাইক্রোবাসের ড্রাইভার মোশাররফ হোসেন (৪০) ও যন্ত্রশিল্পি ওয়াহিদ সুজাত (৩৫)। এ ঘটনায় আহত হয় নিমাই ও দিপক নামের দুই শিল্পি। এদের মধ্যে নিমাই এর অবস্থা আশংকাজনক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। নিহত দুইজনের লাশ ভাঙ্গা হাইওয়ে পুলিশ কার্যালয়ে রাখা হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানার এসআই মোঃ মোস্তফা জানান, মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে নির্মানাধীন রাস্তার আইল্যান্ডে ধাক্কা খেয়ে রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com