শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফরিদপুরে বেগম খালেদা জিয়াকে ৪টি সংসদীয় আসন উপহার দেওয়ার অঙ্গিকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুরের ৪টি সংসদীয় আসন বেগম খালেদা জিয়াকে উপহার দেওয়ার অঙ্গিকার করেছেন ফরিদপুরের বিএনপির তৃণমূল নেতাকর্মীরা।

ফরিদপুর-৩ ও ৪ আসন থেকে বিএনপির মনোনিত প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, ফরিদপুর-২ আসন থেকে শামা ওবায়েদ রিংকু, ফরিদপুর-১ আসন থেকে খন্দকার নাসিরুল ইসলামকে নিরপেক্ষ ভোটের মাধ্যমে জয়যুক্ত করে বেগম খালেদা জিয়াকে উপহার দিবেন বলে জানান ৯টি উপজেলার তৃণমূল নেতাকর্মীরা।

চৌধুরী কামাল ইবনে ইউসুফ ৫ বারের সংসদ সদস্য ও ৩ বারের মন্ত্রী। তার এই আসনে প্রতিযোগিতা করবেন আওয়ামীলীগের প্রার্থী ও বর্তমান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনিও ফরিদপুরের ব্যাপক উন্নয়ন করেছেন, তা এখন দৃশ্যমান।

অপরদিকে চৌধুরী কামাল ইবনে ইউসুফ ২০০৬ সাল পর্যন্ত তার উন্নয়নমূলক কর্মকান্ড সেগুলোও দৃশ্যমান রয়েছে। চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও ইঞ্জিনিয়ার খন্দকার খন্দকার মোশাররফ হোসেনের মধ্যে ভোটযুদ্ধ হবে।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com