বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

ফরিদপুরে জুট মিলের আগুনে পুড়লো ৪০ হাজার মন পাট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ২৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সদর উপজেলার শিবরামপুরে মামুন গ্রুপের আর এম জুট ডাইভারসিপিকেশন মিলের একটি পাটের গুদামে অগ্নিকান্ড সংগঠিত হয়ে ৪০ হাজার মন পাট পুড়ে গেছে। বৃহস্পতিবার ভোররাত তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়।
মিল কর্তৃপক্ষ জানায়, আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে পুরো গুদামে ছড়িয়ে পড়ে। পরে ফরিদপুর ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর দেয়া হলে অগ্নি নির্বাপন কর্মীরা এসে আগুন নেভানোর কাজ শুরু করে। বেলা একটা পর্যন্ত গুদামের মধ্যে বিভিন্ন আগুন জ্বলে জ্বলে উঠছিল যা নিয়ন্ত্রন করছিল অগ্নি নির্বাপন কর্মীরা।
Faridpur
ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মো. সাইফুজ্জামান জানান, খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তিনটি দমকল স্থাপন করে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বেলা একটা পর্যন্ত গুদামের ভিতরে বিভিন্ন স্থানে ডাম্পিং ডাউনের কাজ করছে ফায়ার নির্বাপন কর্মীরা। তবে অগ্নিকান্ডের সুত্রপাত কিভাবে হয়েছে তা সনাক্ত করা সম্ভব হয়নি দাবী করে তিনি বলেন, তিন সদস্যের কমিটি গঠন করা হচ্ছে, যারা অগ্নিকান্ডের কারণ তদন্ত করবেন।
মামুন গ্রুপের পরিচালক মো. ইউনুস আলী খাঁন জানান, ওই গুদামে ৪০ হাজার মন এ গ্রেডের পাট মজুত ছিল। যার সবই ক্ষতিগ্রস্ত হয়েছে।ওই পাট কোন কাজে ব্যাবহার করা যাবেনা দাবী করে তিনি জানান, পাট ও শেডের ক্ষতি হয়েছে, প্রাথমিকভাবে ২০ কোটি চাকার ক্ষতি হয়েছে বলেও দাবী করেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com