শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফরিদপুরে ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা ছাত্রদলের অন্যতম সদস্য নোমান আশরাফুজ্জামান (২৫) এর উপর হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে শহরের টেপাখোলায় সরকারী ইয়াছিন কলেজের সামনে।

নোমান সরকারী রাজেন্দ্র কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।  সকালে সে পরীক্ষা দিতে ইয়াছিন কলেজ কেন্দ্রে যায়। এসময় তার উপর এ হামলার ঘটনা ঘটে।

ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু জানান, প্রতিপক্ষ ছাত্রলীগের নেতৃত্বে পরীক্ষা কেন্দ্রের সামনে নোমানের উপর হামলা চালানো হয়। এতে তার মাথা ফেটে গেছে। তার ব্যবহৃত মোটর সাইকেলটি ভেঙে চুরমার করা হয়েছে। আহত নোমানকে ফরিদপুর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com