শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ফরিদপুরে ইউপি নির্বাচন : দুশ্চিন্তায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৫১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে দীর্ঘ কয়েক বছর ধরে ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়নের ও একটি পৌরসভার নির্বাচন স্থগিত রয়েছে। তার কারণ হচ্ছে ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশনে রূপান্তর করা। কাজও চলছে।
কয়েকটি ইউনিয়ন থেকে কিছু কিছু অংশ কেটে এনে ফরিদপুর পৌরসভার সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং সীমানা নির্ধারণের কাজ চলছে। সীমানা নির্ধারণ হলেই পুনরায় নির্বাচনের তপশীল ঘোষণা করা হবে বলে একটি সূত্রে জানা যায়। এরই মধ্যে চলছে ইউপি নির্বাচনের লবিং গ্রুপিং।
দুশ্চিন্তা ও আতংকের মধ্যে আছে প্রকৃত আওয়ামী লীগের বর্তমানে নির্বাচিত ও পরাজিত চেয়ারম্যানরা। শোনা যাচেছ, হাইব্রীড কিছু নেতাদের যারা নতুন ভাবে আওয়ামী লীগে যোগদান করছে তাদেরকে মনোনয়ন দেওয়া হবে চেয়ারম্যান প্রার্থী হিসেবে।
এই গুঞ্জন শুনে প্রকৃত আওয়ামীলীগ প্রার্থীরা চরম ভাবে আতংকিত হয়ে পড়েছে। নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের পরাজিত এক প্রার্থী জানান, তার ওই ইউনিয়নে বিএনপি থেকে যোগদানকৃত এবং বর্তমানে ওই ইউনিয়নের চেয়ারম্যানকে নতুন ভাবে মনোনয়ন দেওয়া হলে আমাদের কী হবে? আমরা দীর্ঘ ৩০/৪০ বছর ধরে আওয়ামীলীগ দল করে আসছি।
এভাবে যদি হাইব্রীডদের নিয়ন্ত্রণ চলতে থাবে বা সুযোগ সুবিধা ভোগ করে বাধ্য হয়ে আমাদের রাজনীতি করা থেকে বিরত থাকতে হবে। তিনি আরো বলেন, ফরিদপুরের ১১টি ইউনিয়নের মধ্যে বেশির ভাগ ইউনিয়নেই হাইব্রীডদের প্রাধাণ্য দেওয়া হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com