বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ

ফরিদপুরের বোয়ালমারীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষ আহত ২০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নে বাগুয়ান গ্রামে বৃহস্পতিবার ভোরে আ’লীগ বিএনপি সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ২০জন। আহতদের মধ্যে আ’লীগ সমর্থিত কুদ্দুস মোল্যাকে (৫০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও জাকার মোল্যা (৪২) বিএনপি সমর্থিত সোহেল শেখ (২৭), রকিবুল শেখ (২৮) ও উজ্জ্বল শেখকে (২৬) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।
বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এলাকা সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলা জিয়া পরিষদের সভাপতি ও উপজেলা বিএনপির সদস্য গুনবহা গ্রামে জাফর মাস্টার ও ৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি হবিবর রহমানের গ্রুপের মধ্যে খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জাফর মাস্টারের গ্রুপের ইশারত শেখ ওইদিন রাতে তার নিজের টিনের পরিতেক্ত ঘরে আগুন দেয়। পরে ভোরে উভয় পক্ষ লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হবিবর রহমান বলেন, বুধবার রাতে খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। জাফর মাস্টারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে এসআই মো. সানোয়ার হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

চোরাই মোটরসাইকেলসহ চালক আটক
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের পাঁচ ময়না থেকে বুধবার সন্ধ্যায় পাঁচ ময়না গ্রামের জাহিদ মুন্সিকে (২৫) একটি পালসার চোরাই মোটরসাইকেল সহ আটক করে থানায় নিয়ে আসে এসআই সুকান্ত।
পরের দিন বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে থাটি ফোরে সোপর্দ করে। উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তবিবুর রহমান মিন্টুর সুপারিশে ৩০ হাজার টাকার বিনিময়ে থানা থেকে মোটরসাইকেলও ছেড়ে দেয়। এ ব্যাপারে তবিবুর রহমান মিন্টু বলেন, মোটরসাইকেলের বিষয়টি আমি শুনেছি। আমি রাজবাড়ি এসেছি পরে কথা বলবো। জাহিদ মুন্সির আপন চাচা মো. লাল মিয়া বলেন, মোটরসাইকলে থানা থেকে আনতে এসআই সুকান্ত ৩০ হাজার টাকা নিয়েছে।
আর আমার ভাতিজা জাহিদকে সাধারণ ভাবে চালান করেছে ফরিদপুর যার সাথেই জামিন হয়েছে। এব্যাপারে এসআই সুকান্ত মোবাইলে (০১৭২৮৩৪৫৪০৪) নম্বরে বার বার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিফ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বাহিরে ছিলাম কি করছে জানি না। তবে বিষয়টি দেখছি। উল্লেখ্য একাধিক সূত্র জানায় জাহিদ মুন্সি দীর্ঘদিন চোরাই মোটরসাইকেলের ব্যবসা করে আসছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com