রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

ফরিদপুরের দুই উপজেলায় সংঘর্ষে আহত ৩৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় পূর্বশত্রুতার জের ধরে পারিবারিক কলহে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। রোববার সকালে উপজেলার ফুলসুতি ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের হারুন মিয়া (৭০) ও তার চাচাতো ভাই জাকির হোসেন জাকো মিয়া (৫৫) কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় দেশিয় অস্ত্র নিয়ে উভয় পক্ষ একে অপরের উপর হামলা ও ধাওয়া-পাল্টাধাওয়া চালায়। এ সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ১৫ জন আহত হয়েছে। আহতদেও মধ্যে হারুন মিয়ার ছেলে আবুল হাসেম মিয়া (৩৫) ও আলমগীর হোসেন মিয়া (২৫) দুইজনকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এদিকে ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রাম দু-দলের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে উভয় দলের অন্তত ২০ জন আহত হয়েছে। শনিবার সন্ধায় উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় ভাবে জানা গেছে, ভাওয়াল গ্রামের আধিপত্য নিয়ে শনিবার বিকালে সালথা বাজারে ওহাব মাতুব্বারের সমর্থক জাহিদ মাতুব্বারের সাথে প্রতিপক্ষ মুকা মাতুব্বারের সমর্থক এস্কেনদারের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই সুত্রধরে সন্ধায় ভাওয়াল গ্রামে দু-দলের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে একে অপরের উপর ঝাপিয়ে পড়ে। প্রায় দুই ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ২০ জন আহত হয়। এসময় সালথা থানা পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ একে এম আমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এলাকা শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com