রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ফতুল্লায় পুলিশের ওপর সন্ত্রাসী হামলা, ফাঁকা গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সদর উপজেলায় দায়িত্ব পালনের সময় পুলিশের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এ সময় সন্ত্রাসীদের ছোড়া ইটপাটকেলে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তিন কনস্টেবল আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনটি ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ফতুল্লা এলাকার চর কাশিপুর তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফাহেয়াত উদ্দিন রক্তিম, কনস্টেবল হেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও আলমগীর হোসেন।

এ ঘটনায় সোহেল নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোহেল চর কাশিপুর এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে তিন কনস্টেবল নিয়ে সিএনজি চালিত অটো রিকশা করে চর কাশিপুর এলাকায় দায়িত্ব পালন করছিলেন। রাত ৯টার দিকে চর কাশিপুর তিন রাস্তার মোড় পার হওয়ার সময় সড়কের মাঝে দাঁড়িয়ে থাকা এক যুবক বাধা দেন। পুলিশ তাঁকে সরানোর চেষ্টা করলে তিনি লোকজন ডেকে এনে হামলা চালান। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি পিস্তল থেকে দুটি ও কনস্টেবল জাহাঙ্গীর শটগান থেকে একটি গুলি ছোড়ে। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় সোহেল নামের একজনকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, পুলিশের ওপর হামলা চালালে পুলিশ তিনটি গুলি ছোড়ে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমআয

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com