শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রেমের খেশারত: মাদক মামলায় শ্রীঘরে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৩৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে প্রেম করে পালিয়ে যাওয়ার সময় বে-রশিক গ্রামপুলিশ কর্তৃক আটক প্রেমিক যুগলকে ইউপি পরিষদে এনে প্রেমিককে মাদকের মামলা দেখিয়ে থানায় সোপর্দ করলেন চেয়ারম্যান। পুলিশ হতভাগ্য প্রেমিককে মাদকের মামলায় কোর্টে চালান করেছে বলে জানা গেছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার ২ নং কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর হাড়িপাড়ার বিকাশ চন্দ্র সরকারের কিশোরী কন্যা স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী শ্রী মতি রঞ্জিতা (১৪) এর সঙ্গে প্রতিবেশী কাজল চন্দ্র সরকারের ছেলে সবুজ চন্দ্র সরকার (১৬) এর প্রেমের সর্ম্পক চলে আসছিল।

গত ২৮ মে সোমবার সকালে প্রেমিক যুগল অজানার উদ্দেশ্যে পালিয়ে যাওয়ার সময় কাটলা ইউনিয়নের গ্রামপুলিশের হাতে ধৃত হয়। পরে ইউপি চেয়ারম্যান নাজির হোসেন ও সদস্যদের উপস্থিতিতে রঞ্জিতাকে তার পিতার হাতে তুলে দিয়ে সবুজকে পুলিশের নিকট সোপর্দ করেছেন।

এ বিষয়ে ইউপি মহিলা সদস্য পারুল বেগমের সঙ্গে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছেলে ও মেয়ে উভয়েই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের বিয়ে দেওয়া সম্ভব নয়। তাই মেয়েকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়েছে।

কাটলা সর্বজনীন কালী ও দূর্গা মন্ধিরের সাধারণ সম্পাদক শ্রী স্বপন চন্দ্র সরকার জানান, ছেলেও মেয়ে উভয়ে উভয়কে ভালবাসত। তার কাছে কোন মাদক ছিলনা। কাটলা ইউপি চেয়ারম্যান বিএনপির নেতা তাই আমাদের সংখ্যালঘু সম্প্রদায়কে কষ্ট দেওয়ার জন্যই সবুজ কে পুলিশের হাতে তুলে দিয়েছে।

থানা হাজতে থাকা কিশোর সবুজের সঙ্গে কথা বললে সে জানায়, প্রেমিকা রঞ্জিতা কে সে ভালোবাসে। তাই তাকে নিয়ে পালিয়ে যাওয়া চেষ্ঠা করছিলো। প্রতিবেশী গ্রামপুলিশ তাদের আটক করে ইউনিয়ন অফিসে রাখে। পরে চেয়ারম্যান রঞ্জিতাকে ছেড়ে দিয়ে সবুজকে থানায় দিয়েছে। সবুজ বলেছে তার কাছে এ সময় কোন এ্যাম্পল মাদক ছিল না।

ঘটনার বিষয়ে বিরামপুর থানা ডিউটি অফিসার এস আই জাহানুর রহমানের সঙ্গে কথা বললে তিনি জানান, সবুজের বিরুদ্ধে ২৯ মে বিরামপুর থানায় এ্যাম্পল মাদকের মামলা হয়েছে। বিরামপুর থানার মামলা নং-৬৫ বলে তিনি জানিয়েছেন।

প্রেমিকাকে নিয়ে প্রেমিকের পালিয়ে যাওয়ার সময় গ্রামপুলিশের হাতে ধৃতহয় । এ ঘটনা অনেকেই দেখেছে। সবুজের নিকট এ সময় কোন মাদক ছিলো না বলেও বেশ কয়েকজন জানিয়েছেন। মাদক মামলার আসামী হয়ে কিশোর সবুজ কারাগারে যাওয়ায় এলাকার সর্বস্থরের সচেতন মহল ভিন্ন খাতে প্রবাহিত হওয়া ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com