শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

প্রেমিকা ইয়ুলিয়ার নজরদারিতে সালমান খান!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রেমিকা ইয়ুলিয়ার নজরদারিতে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। যেখানে যাচ্ছেন প্রেমিকার জোড়া চোখ পাহারায় রাখছেন তাকে। প্রেমিকার এ নজরদারি থেকে বেরোতে পারছেন না সালমান।

বতর্মানে এ নায়ক তার পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দুবাইয়ে। ছবির নায়িকা তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। সালমানের সঙ্গে খুনসুটির কয়েকটি ছবি ইতিমধ্যে ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। একটি ছবিতে আবার শিরোনামও চেয়ে বসেন ক্যাটরিনা। লিখেছেন, ‘আপনারাই শিরোনাম দিন।’

বিষয়গুলোকে একেবারেই বাড়াবাড়ি মনে করছেন ইয়ুলিয়া। এসব ঘটনা দেখেই দুবাইতে পাড়ি জমিয়েছেন তিনি। তবে কারণটা এখনও কাউকে জানাননি। রেখেছেন গোপনই। কিন্তু সবাই মনে করছেন সালমানকে নজরদারিতে রাখার জন্যই প্রেমিকা উপস্থিত হয়েছেন সেখানে।

আগামী সেপ্টেম্বরে ছবিটির কাজ শেষ হবে। এ সময় পর্যন্ত নাকি সেখানেই উপস্থিত থাকবেন ইয়ুলিয়া। শুটিং সেটে ক্যাটরিনার সঙ্গেও বেশ তাল মিলিয়েই চলছেন। প্রেমিকের সাবেক প্রেমিকার সঙ্গে খোশ গল্প আর খুনসুটি করেই কাটাচ্ছেন সময়। তবে ইয়ুলিয়ার আসল উদ্দেশ্য তো গল্প আর মাস্তি নয়, প্রেমিককে নজরদারিতে রাখা!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com