শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

নিহত বান্ধবীকে ফেলে তিন বন্ধুর পালানোর চেষ্টা, পরে আটক

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

সোমবার মধ্যরাতে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিন যুবক। এ সময় তাদের সঙ্গে থাকা এক বান্ধবী নিহত ও অপর বান্ধবী আহত হন। এ অবস্থায় তাদের ফেলেই সেখান থেকে পালিয়ে যান তারা। তবে শরীরে কাটাছেঁড়া ও রক্তের দাগ দেখে পদ্মা সেতু উত্তর থানা পুলিশ তাদের আটক করে। তারা তিন জনই মদ্যপ অবস্থায় ছিল বলে জানা গেছে।

এক্সপেসওয়ের শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকা থেকে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ নিহত বৃষ্টি (২৭) ও আহত জান্নাতুল ফেরদৌসকে (২৭) উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় পদ্মা সেতু উত্তর থানা পুলিশ দুই নারীর বন্ধু এস এম আহসান রবিকে (২৯) চিকিৎসার জন্য একই হাসপাতালে নিয়ে গেলে আহত বান্ধবী তাকে শনাক্ত করে পুলিশের সাহায্য প্রার্থনা করেন।

আহত বান্ধবী ও স্থানীয়রা জানান, রাত ১টার দিকে বৃষ্টি ও জান্নাতুল ফেরদৌসকে নিয়ে ঢাকার হাতিরঝিল এলাকা থেকে তিন বন্ধু এস এম আহসান রবি, মোশারফ হোসেন (৩২) ও সুমন (৩২) দুটি মোটরসাইকেলে করে মাওয়ার দিকে রওনা হন। রাত ২টার দিকে তারা শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চলতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লাগে।

এতে বৃষ্টি ঘটনাস্থলেই মারা যায়। বাকি চার জনও আহত হয়। এ সময় তিন বন্ধু আহত জান্নাতুলকে বৃষ্টির পাশে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। দুই বান্ধবীর বাড়ি ঢাকার বাড্ডা এলাকায়। আটক আহসান হাবিব রবির বাবার নাম এস এম শাহজাহান। তিনি সরকারের উচ্চপদস্থ একজন কর্মকর্তা বলে জানা গেছে।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাতেই আহত জান্নাতুলকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত নারীর সঠিক পরিচয় না পাওয়ার কারণে তার লাশ ঢাকার মিটফোর্ড হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে বলে পুলিশ জানায়।

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি আফজাল হোসেন জানান, মধ্যরাতে ফায়ার সার্ভিসের সহযোগিতায় এক্সপ্রেসওয়ে থেকে দুই নারীকে উদ্ধার করা হয়। একজন নিহত ও অপর জন আহত। তাদের সঙ্গে কোনো যানবাহন ছিল না। পদ্মা সেতু উত্তর থানা পুলিশ তিন জনের মধ্যে অবৈধভাবে সেতুতে ওঠার দায়ে দুই জনকে আটক করে এবং তাদের ভ্রাম্যমাণ আদালত ১ হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেয়।

আরেক বন্ধু রবিকে হাইওয়ে থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় তাকে আসামি করে শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহিয়া জানান, আহত এক নারীকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তিন যুবকই মদ্যপ অবস্থায় ছিল বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com