বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত

প্রাণে রক্ষা পেলেন শত শত ট্রেন যাত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৩১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: তিলকপুরের লেভেল ক্রোসিং গেটে পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা মেইল ট্রেন ও ট্রকারে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রেনের ইনঞ্জিন ও বগির ব্যাপক ক্ষতিবাধন হয়েছে। ট্রকটি ও চুর্ণবিচর্ণ হয়ে দুমড়ে মুচড়ে গিয়েছে। এসময় অল্পের জন্য শত শত ট্রেন যাত্রী প্রাণে রক্ষা পেলেও ট্রাক চালক খোকা (৬৫) গুরুতর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
দুর্ঘটনার ৫ ঘন্টা পর ট্রেনটি ফের রাজশাহীর উদ্দ্যেশ্য ছেড়ে যায় বলে জানাগেছে।
সান্তাহার রেলওয়ে সুত্রে জানাযায় বুধবার সকাল ৬টারদিকে পার্বতীপুর থেকে রাজশহীগামী উত্তরা মেইল ট্রেনটি তিলকপুর ষ্টেশন সংল্গো টি-৬৮-সি ট্রাফিক লেভেল ক্রোসিং (গেট) অতিক্রম করার পূর্ব মহর্তে গেট খোলা থাকায় বগুড়া ট-০২-১১১ নম্বর ট্রাক লেভেলক্রোসিং (গেটের) ভিতরে ঢুকে পরলে এ সংঘর্ষের ঘটে।

এসময় ট্রেনের ইনঞ্জনের সামনের অংশের ব্যাপক ক্ষতি সাধন সহ ট্রেনের মালবাহী একটি বগির ও ক্ষতি হয়। লোকোমটিফ মাষ্টার (ট্রেন চালক) মনিরুল ইসলাম, ও সহকারী চালক হাসান মতিউর রহমান জানান যেহতু তিলকপুর ষ্টেশন ক্লোজিং এই জন্য সেই সময় ট্রেনের গতিছিল প্রায় ৬০ কিলো তখন আমাদের কিছু করারছিল না। পরে সান্তাহার জংশন ষ্টেশনে ক্ষতিগ্রস্থ ওই বগি কেটে রেখে প্রায় ৫ ঘন্ট পর ট্রেনটি রাজশাহীর উদ্দ্যেশ্য ছেরে যায় বলে জানান সান্তাহার ষ্টেশন মাষ্টার।
সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এব্যাপারে থানায় একটি সাধারণ ডাইরী দায়ের করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com