রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

প্রস্তাবিত বাজেটের কয়েকটি বিষয় জনগণের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে-নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ জুন, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের কয়েকটি বিষয় জনগণের আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দল। আজ রোববার (৪জুন) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রস্তাবিত বাজেট ও ঘূর্ণিঝড় মোরা‘র বিষয়ে ১৪ দলের এক বৈঠক শেষে এমন মন্তব্য করেন মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, একটি বিশাল অঙ্কের উচ্চাভিলাষী বাজেট দেওয়ায় অর্থমন্ত্রীকে আমরা ধন্যবাদ জানাই। তবে আমানত, আবগারি শুল্ক, সারচার্জসহ কয়েকটি বিষয়ে আমরা আলোচনা করেছি। এ বিষয়ে আমাদের পর্যবেক্ষণ রয়েছে। বাজেটের যে বিষয়গুলো জনআকাক্সক্ষা বাস্তবায়ন করতে পারেনি, সেগুলো প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী বিবেচনা করবেন বলেও আশা করেন স্বাস্থ্যমন্ত্রী।

এসময় তিনি বাজেট নিয়ে বিএনপি চেয়ারপার্সনের বক্তব্যের সমালোচনা করে বলেন, বাজেটের আট ঘণ্টার মধ্যেই না পড়ে, না বুঝে একটি ইফতারিতে গিয়ে তিনি মিথ্যা বলেছেন। এটি তার চরিত্র। এসময় অর্থনীতিবিদদেরও সমালোচনা করেন নাসিম। রাঙামাটির লংগদুর ঘটনায় ১৪ দল উদ্বিগ্ন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ৬ই জুন একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে যাবে। এছাড়া ৭ই জুন আরেকটি প্রতিনিধি দল মোরা‘য় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com