রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

‘প্রধানমন্ত্রী ভয় পেয়েছেন’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে
ছবি-সংগৃহীত

বাংলা৭১নিউজ, ঢাকা: ময়মনসিংহ অভিমুখে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের রোডমার্চ শুরু হয়েছে। আজ শনিবার দুপুরে জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসা থেকে এই রোডমার্চ শুরু হয়। রোডমার্চটি ইতিমধ্যে গাজীপুরে পৌঁছেছে। গাজীপুরে পথসভায় আ স ম আব্দুর রব বলেন, সরকারের কোরবানি হয়ে গেছে। এখন শুধু লাফালাফি করছে।

কোরবানি হওয়ার সঙ্গে সঙ্গে যেভাবে লাফালাফি করে সরকার এখন তাই করছে। প্রধানমন্ত্রী প্রচন্ড ভয় পেয়েছেন। এখন নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে।

একারণেই তারা হামলা করছে। তারা নির্বাচন থেকে সরে যেতে চাইছেন। কিন্তু যত হামলাই করুক, যত অত্যাচারই করুক আমরা নির্বাচন থেকে সরব না। মরব কিন্তু সরব না।
রব প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, যদি আপনি দেশ থেকে চলে যেতে চান, যেতে পারেন। যদি দেশে থাকতে চান থাকতে পারেন। আমরা ক্ষমতায় এলেও আপনার উপর অত্যাচার করব না।

গাজীপুরে পথসভা শেষে রোডমার্চটি ময়মনসিংহের উদ্দেশে রওয়ানা হয়। আজকের এই রোডমার্চে উপস্থিত থাকতে পারেননি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ও বঙ্গবীর কাদের সিদ্দিকী।

রোডমার্চে অংশ নিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু, জেএসপি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা শহীদুল্লাহ কায়সার, গণফোরামের কার্যকরি সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, ড. রেজা কিবরিয়া, ঢাকা-১৪ আসনের ধানের শীষের প্রার্থী আবু বকর সিদ্দিক প্রমুখ। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com