শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০

প্রধানমন্ত্রী আজ ডটবাংলা ডোমেইন উদ্বোধন করবেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬
  • ১৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : দীর্ঘ প্রতীক্ষার পর উন্মুক্ত হতে যাচ্ছে ডটবাংলা ডোমেইন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন। উদ্বোধনের পর জনগণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে এ ডটবাংলা ডোমেইন।

জানা যায়, আজ দুপুরে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে এক অনুষ্ঠানে ডটবাংলা ডোমেইনের উদ্বোধন করবেন। ডোমেইন উদ্বোধনের পর এটি জনগণের মধ্যে বিতরণ করা হবে। ৪ অক্টোবর বাংলাদেশের কাছে আনুষ্ঠানিকভাবে বরাদ্দ দেয়ার পর গ্রাহকদের মাঝে ডটবাংলা ডোমেইন বিতরণ শুরুর সব প্রস্তুতি সম্পন্ন করে বিটিসিএল।

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছিলেন, ডটবাংলা ডোমেইনের অধিকার পাওয়ার পর বিজয়ের মাসে এটি জনগণের জন্য উন্মুক্ত করতে চান

বিটিসিএল সূত্রে জানা যায়, উদ্বোধনের পর বিটিসিএল ডোমেইনের জন্য দরখাস্ত আহ্বান করবে। আগ্রহী গ্রাহকরা অনলাইনের মাধ্যমে ডটবাংলার জন্য সব প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল কোম্পানি টেলিটক রেজিস্ট্রেশন ফি গ্রহণ করবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com