রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

প্রধানমন্ত্রীর যুগ্ম সচিব পরিচয়ে প্রতারণা করায় আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ২৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: প্রধানমন্ত্রীর কার্যালয়ের যুগ্ম সচিব পরিচয় দিয়ে চাকুরীর কথা বলে টাকা হাতিয়ে নেয়ায় অভিযোগে হাফিজুর রহমান জিহাদ নামের একজনকে আটক করেছে নেত্রকোনার সিআইডি পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তাকে বরগুনা জেলার আমতলী এলাকা থেকে আটক করা হয়।
নেত্রকোন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, বরগুনা জেলার আমতলী এলাকার হাফিজুর রহমান জিহাদ নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলায় বিয়ে করেন।
এই সুবাদে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের যুগ্ম সচিব পরিচয়ে পুলিশের কনষ্টেবল পদসহ অন্যান্য সরকারী চাকুরী দেয়ার নাম করে মোহনগঞ্জ এলাকায় বিভিন্ন মানুষ জনের কাছ থেকে প্রতারণা করে আসছিল।
প্রতারক জিহাদের ফুফাতো শ্যালক নাজমুল ইসলাম টুটুল বাদী হয়ে সেসহ বিভিন্ন মানুষকে প্রতারণা করে প্রায় ২০ লক্ষ নগদ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ এনে গত ২৩ মার্চ নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার প্রেক্ষিতে নেত্রকোনা সিআইডি পুলিশের ইন্সপেক্টর ক্ষিতিশ চন্দ্র সরকারের নেতৃত্বে একটি টিম মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান সনাক্ত করে সোমবার রাত ৮টার দিকে তাকে বরগুনার আমতলী থেকে আটক করে নেত্রকোনার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওসি আরো জানান, অভিনব প্রতারণার মাধ্যমে বিভিন্ন জায়গায় একাধিক বিয়েও করেছে পতারক জিহাদ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com