রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য

প্রধানমন্ত্রীর পবিত্র উমরাহ্ পালন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ মে, ২০১৭
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতরাতে এখানে পবিত্র উমরাহ্ পালন করেছেন। তিনি বর্তমানে সৌদি আরবে চারদিনের সরকারি সফরে রয়েছেন।

শেখ হাসিনা প্রথমে পবিত্র কাবা শরীফের চার পাশে তোয়াফ করেন এবং পরে সাফা ও মারওয়ায় হাঁটেন ও দৌড়ান। তিনি দেশবাসী ও সমগ্র মুসলিম বিশ্বের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন।

পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী এবং প্রধানমন্ত্রীর অন্যান্য সফরসঙ্গীও উমরাহ্ পালন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র মক্কা নগরীতে মসজিদে নববী’তে মহানবী হযরত মুহম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত শেষে জেদ্দায় বাদশাহ আবদুল আজিজ আর্ন্তজাতিক বিমান বন্দরে পৌছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবের রাজধানী রিয়াদে রোববার অনুষ্ঠিত প্রথম আরব ইসলামিক আমেরিকান শীর্ষ সম্মেলনে যোগ দিতে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সাউদের আমন্ত্রনে ২১ মে সৌদি আরবে যান।

আজ বিকেলে দেশের উদ্দেশ্যে তাঁর মক্কা ত্যাগ করার কথা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com