শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর পটিয়া সফরে ‘উন্নয়নের বিজ্ঞাপন’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ২৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে ঘিরে এলাকা জুড়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরছে আওয়ামী লীগ। মোড়ে মোড়ে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। পাশাপাশি বড় বড় বিলবোর্ড আর তোরণে শোভা পাচ্ছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র।
২০০৯ সাল থেকে টানা ক্ষমতায় থাকা আওয়ামী লীগের আমলে দেশে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ অবকাঠামো, বিদ্যুৎ ও জ্বালানি, কর্মসংস্থানসহ সব খাতে ব্যাপক উন্নয়নের দাবি করছে সরকার। এই আমলেই নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে বাংলাদেশের। নেয়া হয়েছে নানা মেগা প্রকল্প, যেগুলোর বাস্তবায়ন হলে দেশের চেহারা পাল্টে যাবে বলে দাবি করছে সরকার।
আর আগামী নির্বাচনে এই উন্নয়নের বার্তা নিয়েই জনগণের কাছে যেতে চায় আওয়ামী লীগ। দলের কেন্দ্র থেকে স্থানীয় পর্যায়ের নেতা-কর্মীদের উন্নয়নের কথা বলেই ভোট চাওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।
অবশ্য পটিয়ার বিলবোর্ডে উন্নয়নের বিজ্ঞাপনের পাশাপাশি আগামী নির্বাচনে দলের মনোনয়ন চেয়ে শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণে নেতাদের চেষ্টাও চোখে পড়েছে।
প্রধানমন্ত্রী যে পথ দিয়ে যাবেন, সেই পথের মোড়ে মোড়ে তোরণ ও বিলবোর্ডে মনোনয়নপ্রত্যাশীরা তাদের দাবি জানিয়ে রাখছেন।
জনসভাস্থলে প্রায় ১২ লাখ টাকা ব্যয়ে ৮০ ফুট দীর্ঘ ও ৩২ ফুট প্রস্থের নৌকা আকৃতির মঞ্চ নির্মাণ করা হয়েছে।
দুপুরে জনসভা শুরু হলেও বুধবার সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল আসতে শুরু করে জনসভাস্থলে।
‘শেখ হাসিনার আগমণ, শুভেচ্ছা স্বাগতম’ স্লোগানে ব্যানার ফেস্টুন নিয়ে জনসভায় যোগ দিতে আসেন দলটির নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com