বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

প্রধানমন্ত্রীর গলব্লাডারে সফল অস্ত্রোপচার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্র সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলব্লাডারে সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। ওয়াশিংটন সময় মঙ্গলবার রাত ৮টায় তার এ অস্ত্রোপচার করা হয়।

জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭২তম অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম জানান, ওয়াশিংটনের একটি হাসপাতালে মঙ্গলবার রাত ৮টায় (বাংলাদেশ সময় বুধবার সকাল ৬টা) প্রধানমন্ত্রীর গলব্লাডারে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

প্রেসসচিব জানান, এর আগে প্রধানমন্ত্রী হঠাৎ পেটে ব্যথা অনুভব করলে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার স্বাস্থ্যপরীক্ষা করেন এবং গলব্লাডারে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। সফল অস্ত্রোপচারের পরে তিনি এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী এখন বিশ্রামে রয়েছেন।

অস্ত্রোপচারের সময় প্রধানমন্ত্রীর পাশে তার ছোট বোন শেখ রেহানা ও পুত্র সজীব ওয়াজেদ জয় উপস্থিত ছিলেন। অস্ত্রোপচারের একদিন পরে প্রধানমন্ত্রী ওয়াশিংটনে তার আবাসস্থলে ফিরে আসেন।

প্রেসসচিব জানান, প্রধানমন্ত্রী আগামী ৫ অক্টোবর দেশে ফিরবেন। জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের পরে ২২ সেপ্টেম্বর শেখ হাসিনা নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে পৌঁছান। এক সপ্তাহ ওয়াশিংটনে অবস্থানের পরে লন্ডন হয়ে ২ অক্টোবর তার দেশে ফেরার কথা ছিল। জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের জন্য প্রধানমন্ত্রী ১৭ সেপ্টেম্বর নিউইয়র্ক পৌঁছান।

সূত্র : বাসস

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com