শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ জুলাই, ২০১৮
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে জমিসংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ দুইজন আহত হয়েছে। আহতদের আশংকাজনক অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার মু-ুমালা পৌর এলাকার সাদিপুর গ্রামে।

এ ঘটনায় শ্রী মুনিল কর্মকর বাদি হয়ে আটজনকে আসামী করে গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে আটজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ নিয়ে এলাকায় দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো রক্তক্ষয়ের সংর্ঘষের ঘটনা ঘটতে পারে।

অভিযোগ সুত্রে জানায়, উপজেলার মু-মালা পৌর এলাকার সাদিপুর গ্রামের ভূদেব কর্মকারের ছেলে মুনিল কর্মকারের(২৮)সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার শ্রী বিশ্বানার্থ  কর্মকারের ছেলে শুকুমার (৪৫)ও সুফল কর্মকারের সাথে জমি সংক্রান্ত ব্যাপারে দ্বন্দ্ব চলে আসছিল। এরই সুত্র ধরে গত শুক্রবার বিকালে মুনিলের প্রায় ১৪ বছর ধরে সাদিপুর মৌজায় ১৪৪ দাগে বসবাসরত বাড়ীতে প্রবেশ করিয়া দখলে নেয়ার চেষ্টা করে।

এসময় মুনিলের পিতা ভুদেন কর্মকারও তার দিদি শ্রীমতি ছবিরানিকে বাড়ীতে একা পেয়ে লাঠি ও লোহার রড় ও চাকু নিয়ে শুকুমার কর্মকার, সুফল কর্মকার, গয়ানাথ কর্মকার, ঝাটু কর্মকর, অজনও নয়নসহ বেশ কয়েকজন ব্যাক্তি অতর্কিত হামলা চালিয়ে দুইজনকে মারপিট করে রক্তাক্ত গুরুতর জখম করে।

এসময়  তাদের চিৎকারের এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় ভূদেব ও ছবিরাননিকে উদ্ধার করে তানোর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার রোগীর অবস্থা বেগতিক দেখে রামেক হাসপালে রেফাড করে। বর্তমানে ছবিরানি ২৫ নং ওয়ার্ডে ও ভুদেব কর্মকার ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এঘটনায় ভূদেবের ছেলে বাদি হয়ে ৮জনকে আসামী করে তানোর থানায় একটি অবিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, এঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com