শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারেছ মিয়া (৩২) নামক এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ঈদের দিন রাতে নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের বাদে বহর গ্রামের পোটা বিলে।

নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, বাদে বহর গ্রামের মৃত আবুল মনসুর মিয়ার পুত্র হারেছের সাথে একই গ্রামের আঃ কাদির ও আঃ সালামের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বিভিন্ন সময় তারা আমাদেরকে নানা ধরনের হুমকি ধামকিসহ বাড়ী ঘরে হামলা চালিয়েছে। ঈদের দিন রাতে খাওয়া শেষে হারেছ বিশ্বকাপ খেলা দেখার জন্য বাড়ী থেকে চুচুয়া বাজারের উদ্দ্যেশে বের হয়। পথে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারেছ মারা যায়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে হারেছ নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ এ সময় পোটা বিলের ফসলি জমি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com