রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫

প্রকৌশলীকে লাঞ্ছিত করলেন যুবলীগ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিরাজগঞ্জ)প্রতিনিধি: যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেয়ায় সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলামকে লাঞ্ছিতের ঘটনায় পৌর যুবলীগের আহ্বায়ক এমদাদুল হকসহ ৭-৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার রাতে উপ-বিভাগীয় প্রকৌশলী বাদী হয়ে সদর থানায় এ মামলা করেন।

রোববার দুপুরে সদর থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এমদাদুল হক এমদাদের নাম উল্লেখসহ ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। প্রমাণ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মামলার বাদী পাউবোর উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম বলেন, ইজারাদারের লোকজন নির্ধারিত বালুমহাল ব্যতীত কেপিআই ঘোষিত এলাকা শহররক্ষা বাঁধ শহীদ শেখ রাসেল স্মৃতি পার্কের পূর্বদিকে অবৈধভাবে বালু উত্তোলন করেছিলেন। সেখান থেকে বালু উত্তোলন করতে নিষেধ করে বালুভর্তি ভলগেট জব্দ করা হয়। এ ঘটনায় ইজারাদার ও যুবলীগ নেতা এমদাদুল হক এমদাদ আমাকে হুমকি দেন। একপর্যায়ে জব্দ করা বালুভর্তি একটি ভলগেটও ছিনিয়ে নেন ইজারাদারের লোকজন। এ বিষয়ে পাউবোর ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে মামলা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com