শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পৌর কর বৃদ্ধির প্রতিবাদে নাগরিক কমিটির মতবিনিময় সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পৌর সভায় অস্বাভাবিক হারে পৌর কর বৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার দুপুরে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন মিলনায়তনে বেনাপোল  নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান সজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, এসাসিয়েশনের সিনিয়র সহ সভাপতি ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, এসোসিয়েশনের সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, যুগ্ম সম্পাদক জামাল হোসেন, কাস্টমস সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব মাস্টার শহিদুল্লাহ, ব্যবসায়ী আলহাজ্ব নুর আলম, রোকনউদ্দিন, রফিকুল ইসলাম শাহিন, জুলফিকক্কার মন্টু, রহমত আলী, আকবার আলী, সাংবাদিক বকুল মাহবুব, আজিবর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কোন ভাবেই পৌরকর বৃদ্ধি মেনে নেওয়া হবে না। প্রয়োজনে রাজপথে আন্দোলন, পৌরসভা ঘেরাও করে দাঁদভাঙ্গা জবাব দেওয়া হবে। নতুন করে অস্বাভাবিক হারে নতুন করে পৌর কর নির্ধারন করেছে।

ব্যবসায়ী আলহাজ্ব নুরুল আলম জানান, গত ৫ বছর ধরে তিনি ১৮০০ টাকা হোল্ডিং ট্যাক্স দিয়ে আসছেন কিন্ত হঠাৎ করে গত সপ্তাহ খানেক আগে বেনাপোল পৌর সভা ১ লক্ষ ৫২ হাজার টাকা কর আরোপ করায়  আমি হতাশ হয়েছি। অতিরিক্ত কর পরিশোধ করা আমার পক্ষে সম্ভ নয়।

সভাশেষে আলহাজ্ব মাস্টার মোঃ শহিদুল্লাহকে আহবায়ক ও মহসিন মিলনকে সদস্য সচিব করে করে ৫৪ সদস্য বিশিস্ট বেনাপোল নাগরিক কমিটি গঠন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com