শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল

পূর্বধলা উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: পূর্বধলা উপজেলা বিএনপির উদ্যোগে সোমবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পূর্বধলা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব বাবুল আলম তালুকদার।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফকির সায়েদ আল মামুন শহীদ, সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান ফকির, যুগ্ম সম্পাদক সালাহ্উদ্দিন আহমেদ নওয়াব, সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক আহমেদ বাবু প্রমূখ।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত (১৭মার্চ) দৈনিক আমাদের সময় পত্রিকায় নেত্রকোনা-৫ আসনে নির্বাচনী রাজনীতি ‘ঐক্য নেই দুই দলে’শিরোনামে প্রকাশিত সংবাদে বিএনপি সম্পর্কে যে নেতিবাচক সংবাদ পরিবেশন করা হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।তৃণমূলের নেতাকর্মীদের সরাসরি ভোটে দলের সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। উপজেলা বিএনপিতে কোন বিভেদ নেই। নেই কোন লবিং গ্রুপিং। নেত্রকোনা জেলা বিএনপির তিন তিন বারের সাধারণ সম্পাদক, নেত্রকোনা জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক,নেত্রকোনা সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আবু তাহের তালুকদারের নেতৃত্বে পূর্বধলা উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠন আগের যে কোন সময়ের চেয়ে বেশী ঐক্যবদ্ধ। কেন্দ্র ঘোষিত প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে উপজেলা বিএনপি শান্তিপূর্ন কর্মসূচী পালন করে আসছে।
এসব কর্মসূচী পালন করতে গিয়ে আবু তাহের তালুকদারসহ আমাদের বেশীরভাগ নেতাকর্মীকে সরকারের রোষানলে পড়ে হামলা, মামলা ও দীর্ঘদিন কারাভোগ করতে হয়েছে। সম্প্রতি শীতের অতিথি পাখির মত শহিদুল্লাহ ইমরান নামক এক সাবেক ছাত্রনেতা মাঝে মাঝে এলাকায় এসে দলীয় কার্যালয় ও দলের নেতাকর্মীদের সাথে কোন প্রকার যোগাযোগ না করেই বিভিন্ন এলাকায় গিয়ে নিজেকে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে গণ সংযোগ চালিয়ে দলের নেতাকর্মীদের বিভ্রান্ত করছে। প্রকাশিত সংবাদে পূর্বধলা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রিয় নেতা আবু তাহের তালুকদারের অবদানকে অস্বীকার করে তাকে সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত উল্লেখ করে খাটো করার চেষ্টা করা হয়েছে। অপরদিকে শহীদুল্লাহ ইমরান মনোনয়ন দৌড়ে এগিয়ে আছে বলে উল্লেখ করা হয়েছে।নেতৃবৃন্দ বাস্তবতা বিবর্জিত সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক বন্ধুদেরকে সরেজমিন নির্বাচনী এলাকা ঘুরে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের অনুরোধ জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com