শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫

পূর্বধলা উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ মার্চ, ২০১৯
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নেত্রকোনা প্রতিনিধি: পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের নানা ধরণের হুমকি, ধামকি, নির্বাচনী ক্যাম্পে হামলা ভাংচুর এবং দলীয় নেতাকর্মীদের মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ মাছুদ আলম তালুকদার টিপু। শুক্রবার রাত ৮টায় পূর্বধলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মোঃ মাছুদ আলম তালুকদার টিপু বলেন, পূর্বধলা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বেশীরভাগ নেতাকর্মীদের চাপে পড়ে আমি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার সঙ্গে দলের সর্বস্তরের নেতাকর্মী রয়েছে। তারা আমার নির্বাচন করছে। আমার জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে নৌকা প্রতিকের প্রার্থী জাহিদুল ইসলাম সুজন বহিরাগত কিছু সন্ত্রাসী নিয়ে বিভিন্ন স্থানে আমার পোস্টার ছিড়ে ফেলার পাশাপাশি নির্বাচনী ক্যাম্পে সশস্ত্র হামলা, ভাংচুর এবং আমার কর্মী সমর্থকদের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট করছে।

সুজন নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত মাইক ব্যবহার করছে। তার সন্ত্রাসী ক্যাডার বাহিনীর অস্ত্রের আঘাতে উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল বারেক মুন্সীসহ অনেক নেতাকর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

তিনি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য তিনি জেলা রিটার্নিং অফিসার সহ স্থানীয় প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু, জেলা আওয়ামী লীগ সদস্য এ টি এম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, হাসিমা আক্তার বিরহী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিজাম উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আজাদ, যুবলীগ নেতা মাহাবুবুর রহমান বুলবুল, ফেরদৌস আলমসহ দলীয় নেতাকর্মী ও সমর্থরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com