বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১

পুড়েছে আটঘরিয়া প্রেসক্লাবেরও একাংশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ২২৫ বার পড়া হয়েছে

বাংলঅ৭১নউিজ, মোঃ আফতাব হোসনে, চাটমোহর (পাবনা) প্রতনিধি: পাবনার আটঘরয়িা উপজলোর দেবোত্তর বাজারে ভয়াবহ অগ্নকিান্ডে ৫টি দোকানঘর ও আটঘরয়িা প্রসেক্লাবরে কছিু অংশ পুঁড়ে ভূস্মভিূত হয়গেছে। এসময় ৫টি দোকানে থাকা ২টি কম্পউিটার, ২টি ফটোকপি মশেনি, ফ্রিজ, টিভি স্টশেনারী মালামাল, হোন্ডা ওর্য়াকসপ, অটোরক্রিা ওর্য়াকসপ, সাইকলে ওর্য়াকসপরে মালামাল সর্ম্পুণ পূঁড়ে ভূস্মভিূত হয়গেছে। প্রাথমকি ভাবে ধারণা করা হচ্ছে প্রায় ১৫ লক্ষাধকি টাকার ক্ষয়-ক্ষতি হয়ছে।

রোববার সকালে বজ্রপাতরে মাধ্যমে আগুনরে সূত্রপাত ঘটে এই অগ্নকিান্ডরে ঘটনা ঘট। পাবনা ফায়ার র্সাভসি এর একটি ইউনটি এসে আগুন নয়িন্ত্রনে আন।

জানাযায়, রোববার সকালে বজ্রপাতরে মাধ্যমে আগুনরে সূত্রপাত ঘটে উপজলোর দবেোত্তর বাজাররে মা কম্পউির্টাস এন্ড স্টশেনারী দোকানে আগুন লেগে যায়। এসময় একে একে সোহলে রানার কম্পউিটার এর দোকান, জামাল উদ্দনিরে চায়রে দোকান, জামাল এর হোন্ডা ওর্য়াকসপ, আল-আমীন এর অটোরক্রিা ওর্য়াকসপ, এবং বাইসাইকলে ওর্য়াকসপরে দোকানসহ পাশরে পাঁচটি দোকান ও আটঘরিয়া প্রেসক্লাবের  প্রসেক্লাবরে কছিু অংশ পুঁড়ে যায়।

এই অগ্নকিান্ডরে ঘটনায় মা কম্পউির্টাস এর প্রোপাইটার সোহলে রানা জানায়, আমার একমাত্র সম্বল এই দকেোন। সকালে উক্ত অগ্নকিান্ডরে মাধ্যমে দোকানে থাকা ২টি কম্পউিটার, ২টি ফটোকপি মশেনি, ১টি ফ্রজি, স্টশেনারী ও মুদি মালামালসহ প্রায় ৭লক্ষাধকি টাকার ক্ষতি হয়ছে।ে ঘনার পর-পরই আটঘরয়িা উপজলো নর্বিাহী অফসিার মোঃ আকরাম আলী ও আটঘরয়িা পৌরসভার ময়ের মোঃ শহদিুল ইসলাম রতন ঘটনা স্থল পরর্দিশন করনে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com