শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

পুলিশ সোর্সের চোখ উপড়ে ফেলল মাদক ব্যবসায়ীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় কুতুবপুর এলাকায় মাসুদ পারভেজ নামে ডিবি পুলিশের এক সোর্সের ডান চোখ উপড়ে ফেলেছে মাদক বিক্রেতারা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে কুতুবপুরের শরীফবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মাসুদ পারভেজকে প্রথমে শহরের খানপুর ৩শ’ শয্যা হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতলে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, মাসুদ পারভেজ ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স হিসেবে কাজ করে আসছে। কয়েক মাস আগে পারভেজের দেয়া তথ্যে কুতুবপুরের চিহ্নিত মাদক বিক্রেতা রহমানের ভাই সজলকে পুলিশ গ্রেফতার করে।

এরপর থেকে মাদক বিক্রেতা রহমান ও তার সহযোগীরা সোর্স পারভেজের উপর ক্ষিপ্ত ছিল। শুক্রবার পারভেজের কাছে তথ্য ছিল যে, আকন গলিতে বড় ধরনের মাদকের চালান আসছে। সংবাদটি জেলা ডিবি পুলিশের এসআই রবি চৌহানকে দিয়েছিল পারভেজ।

শুক্রবার সকাল থেকে পারভেজ আকন গলিতে অবস্থান করছিল। শনিবার রাত ৮টার দিকে আকন গলিতে মাদক বিক্রেতা রহমান, এনামুল, আকবর ও লিখনসহ ৭/৮ জন পারভেজকে অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর তারা পারভেজকে মারধর করে।

এক পর্যায়ে পারভেজকে মাটিতে ফেলে তার ডান চোখ উপড়ে ফেলে মাদক ব্যবসায়ীরা। প্রাণ বাঁচাতে গুরুতর আহত অবস্থায় পারভেজ ঘটনাস্থল থেকে দৌড়ে শরীফবাগ পঞ্চায়েত কমিটির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে রহমান ও তার সহযোগীরা । এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টার (অপারেশন) মুজিবুর রহমান বলেন, ঘটনাস্থলে একজন অফিসার পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com