বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

পুলিশ পরিচয়ে আ.লীগ নেতার টাকা ছিনতাইকালে আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার আমবাজারে পুলিশ পরিচয় দিয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতার তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে আটক করে গণপিটুনী দিয়ে অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা। পরে শিবগঞ্জ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় জনতার রোষানল থেকে পালিয়ে যায় শিবগঞ্জ থানার এসআই শহীদুল ইসলাম।
গণপিটুনীর শিকার দুইজন হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার নাজিমুদ্দিনের ছেলে আইনাল ডাকাত (৩৪) ও শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দৌলতবাড়ির গ্রামের মুনিরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (২৩)। ঘটনার শিকার পৌর এলাকার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও দেবিনগর গ্রামের আলহাজ্ব আবদুর রহিমের ছেলে মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার বিকাল চারটার দিকে সোনালী ব্যাংক লিমিডেট শিবগঞ্জ শাখা থেকে তিন লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ মহাসড়কের পৌর এলাকার আমবাজার গুড়পট্টি নামক স্থানে পৌঁছলে পুলিশ পরিচয় দেয়া এসআই শহীদুল ইসলামের সোর্স আইনাল ডাকাত ও ইউসুফ আলী ব্যাগে ইয়াবা আছে বলে তিন লাখ টাকাসহ ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
এসময় শেখটোলা মোড়ে দায়িত্বরত অবস্থায় খবর পেয়ে তাদের সঙ্গে যোগ দেয় এসআই শহীদুল ইসলাম। তিনি মাইনুলসহ অপর দুজনকে নিয়ে পালিয়ে আসার চেষ্টা করে। এসময় মাইনুল ইসলামের চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে তাদের আটক করে গণপিটুনী দেয়।
পরে থানা পুলিশ তাদের উদ্ধার করে। ঘটনার খবর পেয়ে শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন ও মেয়র কারিবুল হক রাজিনের নেতৃত্বে শতাধিক স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী থানায় গিয়ে তদন্তপূর্বক দোষীদের শাস্তির দাবি করেন। এবিষয়ে জানতে চাইলে এসআই শহীদুল ইসলাম মুঠোফোনে বলেন, মাইনুল ইসলামের ব্যাগে ইয়াবা আছে সন্দেহে তাকে আটক করে আমাকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ব্যাগ তল্লাশী করে কিছু না পাওয়ায় মাইনুল ইসলামকে ছেড়ে দেয়া হলেও স্থানীয় জনতা আমাকেসহ দুজন সোর্সকে আটক করার চেষ্টা করলে থানা পুলিশ গিয়ে উদ্ধার করে।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, পুলিশ পরিচয় দেয়া আইনাল ডাকাত ও ইউসুফ আলীকে আসামী করে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। শিবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুম্মন আলী জানান, ছিনতাইয়ের অভিযোগে এসআই শহীদুলসহ তিনজনকে আসামী করা হবে। যদি পুলিশ শহীদুলকে ছাড়া মামলা রেকর্ড করে তা মেনে নেয়া হবেনা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com