শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

পুলিশ উদ্ধার করলেও মামলা রেকর্ড করেনি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার হরিপুর গ্রামের পীরের বাড়ীর ওরছ থেকে হামিদুল ইসলামকে (২৪) অপহরণের ৬দিন পর কলমাকান্দা থানা পুলিশ ময়মনসিংহ জেলা শহরের বাঘমারা এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করেছে।
এ ঘটনায় অপহৃতার পিতা আব্দুল করিম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ অদ্যাবদি মামলাটি এফ আই আর হিসেবে গ্রহন না করায় বাদীর পরিবারে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।
লিখিত অভিযোগে প্রকাশ, জামালপুর জেলার মেলান্দহ উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল করিম (৬০) তার স্ত্রী হামিদা খাতুন(৫০) ও ছেলে হামিদুল ইসলামকে নিয়ে তার পীর ফকির নূরের বার্ষিক ওরছ মোবারকে যোগ দিতে গত ১৮ ফেব্রুয়ারী পীরের বাড়ী নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার হরিপুর গ্রামে আসে। ১৮ ফেব্রুয়ারী রাত ৯টার দিকে ওরছ পরিচালনা নিয়ে পীরের ছেলে জালাল মিয়ার সাথে হামিদুলের কথা কাটাকাটি ও ঝগড়া হয়।
এরই জের ধরে পীরের ছেলে জালাল মিয়া তার কতিপয় অনুসারী নিয়ে গত ১৯ ফেব্রুয়ারী ভোর রাত ৪টার দিকে হামিদুলের হাত পা বেধে তাকে বেদড়ক মারপিট করে মোটর সাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।
গত ২৩ ফেব্রুয়ারী অপহৃত হামিদুল অপহরণকারী চক্রের হাত থেকে কৌশলে পালিয়ে এসে বাঘমারায় একটি বাসায় আশ্রয় নিয়ে পিতা আব্দুল করিমকে ফোন করলে তিনি বিষয়টি কলমাকান্দা থানা পুলিশকে অবহিত করেন। কলমাকান্দা থানা পুলিশ ময়মনসিংহ কোতয়ালী থানা পুলিশের সহযোগিতায় ২৪ ফেব্রুয়ারী রাতে বাঘমারা থেকে অপহৃত হামিদুলকে উদ্ধার করে।
এ ব্যাপারে আব্দুল করিম বাদী হয়ে পীরের ছেলে জালাল মিয়া ও নাতি মৃদুলসহ ৫/৭ জন আসামী করে ২৫ ফেব্রুয়ারী কলমাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু অদ্যাবদি মামলাটি রেকর্ড না করায় বাদীর পরিবারে হতাশা বিরাজ করছে।
কলমাকান্দা থানার এস আই নজরুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি অপহৃতকে উদ্ধারের কথা স্বীকার করে বলেন, বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার উদ্যোগ নেয়ায় এখনও মামলাটি রেকর্ড করা হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com